Main Menu

মিশিগানে মধ্যরাতে স্ট্রিট পার্টিতে গুলিবর্ষণ, হতাহত ১৭

বিদেশবার্তা২৪ ডেস্ক:
যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে মধ্যরাতে একটি স্ট্রিট পার্টিতে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছে কমপক্ষে দু’জন। আহত হয়েছে অন্তত ১৫ জন।

শনিবার (২৪ জুন) মিশিগান অঙ্গরাজ্যের সাগিনাওয়ের একটি বৃহৎ স্ট্রিট পার্টিতে হতাহতের এই ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সিবিএস নিউজ।

মিশিগান স্টেট পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় অনুষ্ঠানটি প্রচারের পর ফোর্থ সেন্ট এবং জনসন সেন্টের কাছে পার্টিতে গুলি চালানোর ঘটনা ঘটে। গুলিবর্ষণের ঘটনার আগে সাগিনাও কাউন্টিজুড়ে ‘বিভিন্ন স্থানে একাধিকবার’ বিশাল জনতাকে হালকা করার জন্য ছড়িয়ে দেয় পুলিশ।

সিবিএস নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, জরুরি ৯১১ নাম্বারে কল করে একাধিক লোক মধ্যরাতে স্ট্রিট পার্টিতে যখন গুলিবর্ষণের খবর জানায় তখন পুলিশ কাছাকাছি স্থানেই ছিল।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাথমিক তদন্তে জানা গেছে- রাতের ওই পার্টিতে অংশ নেওয়া লোকজনের মধ্যে ঝগড়া হয় এবং এরই জেরে একপর্যায়ে গুলি চালানোর ঘটনা ঘটে। এর জবাবে অন্যরাও ভিড়ের মধ্যে গুলি ছুড়তে শুরু করেন এবং এরপরই সেসব গুলিতে ‘অনেক ভুক্তভোগী’ গুলিবিদ্ধ হন। রাতের ওই স্ট্রিট পার্টিতে তিন শতাধিক মানুষ অংশ নিয়েছিল।

গুলিবর্ষণের ঘটনার পর অনেক লোক আতঙ্কে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন এবং পালিয়ে যাওয়া অন্য যানবাহনের সঙ্গে ধাক্কা খেয়ে অনেকে আহত হয়েছেন। গোয়েন্দারা পরে এই ঘটনায় ব্যবহৃত হওয়া ‘ভিন্ন ক্যালিবারের অন্তত পাঁচটি অস্ত্র’ খুঁজে পান।

বিবৃতিতে বলা হয়েছে, বন্দুকের গুলিতে বা যানবাহনের ধাক্কায় ১৫ জন আহত হয়েছেন। এছাড়া দুই জন নিহত হয়েছেন। নিহতদের একজন ১৯ বছর বয়সী পুরুষ এবং অন্যজন ৫১ বছর বয়সী এক নারী বলে বিবৃতিতে বলা হয়েছে।

এছাড়া আহতদের সবাইকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে বেঁচে যাওয়া এসব ব্যক্তির শারীরিক অবস্থা অজানা রয়েছে।

এই ঘটনায় কাউকে আটক করা হয়নি এবং বর্তমানে জনসাধারণের জন্য কোনও হুমকি নেই বলেও জানানো হয়েছে।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *