Main Menu

প্যারিসে জাইফা ফ্যাশনের আনুষ্ঠানিক যাত্রা

প্যারিসের অভিজাত ক্লিসি এলাকায় আনুষ্ঠানিক যাত্রা করলো জাইফা ফ্যাশন। এসময় ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা নিঝুম রুবিনা।

উপস্থিত ছিলেন ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, ফ্রান্স আওয়ামী লীগের জ্যৈষ্ঠ সহসভাপতি নুরুল আবেদীন, লারসেল বাংলাদেশ কমিউনিটি নেতা মাহবুব আলম, যুবলীগ নেতা কামাল মিয়া, ব্যবসায়ী নেতা মনোয়ার হোসেন মুজাহিদ, কাজী রুহুল আমিন, মুহাম্মদ সেলিম, নাইওর মিয়া, জহেদ মাহবুব, প্রজেশ চক্রবর্তী, আব্দু শহীদ, মাহিন , রানা , জুবের, শাখাওয়াত সহ কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতারা।

এসময় উপস্থিত সকল প্রবাসীদেরকে শুভেচ্ছা জানান প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী জাহাঙ্গীর আলম।

এসময় বক্তারা বলেন- প্রবাসে স্বদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার পাশাপাশি নিজ দেশের অর্থনৈতিক চাকা সচল রাখতে দিন-রাত কঠোর পরিশ্রম ও নিজেদের জ্ঞান এবং মেধাকে কাজে লাগিয়ে এগিয়ে যাচ্ছেন প্রবাসীরা।’ তিনি বলেন, ‘বিভিন্ন পেশার পাশাপাশি বাংলাদেশি মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানের প্রসার ও প্রচার বেড়েই চলেছে; যা নিঃসন্দেহে কমিউনিটির জন্য আনন্দ এবং গৌরবের।’

অনুষ্ঠানে বক্তারা বলেন- তরুণ উদ্যেক্তারা যদি এগিয়ে আসেন তাহলে ফ্রান্সে বাংলাদেশি মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানের সংখ্যা যেমনি বাড়বে, তেমনি ব্যাপকহারে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। একইসঙ্গে বৈধ উপায়ে রেকর্ড পরিমাণে রেমিট্যান্স পাবে প্রিয় বাংলাদেশ।’

জাইফা ফ্যাশনের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত সবাই নতুন এই ব্যবসা প্রতিষ্ঠানের সফলতা কামনা করেন। অনুষ্ঠানে দোয়া ও মিলাদ মাহফিল শেষে আগত অতিথিবৃন্দসহ উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *