Main Menu

পালাতে গিয়ে ভবন থেকে লাফ, প্রাণ গেল প্রবাসী বাংলাদেশি যুবকের

পালাতে গিয়ে ভবন থেকে লাফ, প্রাণ গেল প্রবাসী বাংলাদেশি যুবকের। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বহুতল ভবনের ছাদ থেকে নিচে পড়ে সৌরভ মাঝি (২৩) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গত রোববার (১৪ জানুয়ারি) ভোররাতে দুবাইয়ের রোলা শহরে এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে নিহতের পরিবার সৌরভ মাঝির মৃত্যুর খবর নিশ্চিত করে। নিহত সৌরভ শরীয়তপুর নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের মাঝিকান্দি এলাকার সায়েদ মাঝির ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে জীবিকার তাগিদে দুবাই যান সৌরভ মাঝি। এরপর তিনি শারজাহ শহরে রংমিস্ত্রির কাজ করতেন। কয়েকদিন আগে রংমিস্ত্রির কাজ ছেড়ে দিয়ে সেখান থেকে রোলা শহরে পালিয়ে চলে আসেন তিনি। গত রোববার রাতে সৌরভ ও তার দুই বন্ধু রোলা শহরের একটি ভবনে অবস্থান নিয়েছিলেন। এ সময় ভবনটিতে পুলিশ হানা দেয়। সে ভবন থেকে পাশের একটি ভবনে লাফিয়ে পালাতে গিয়ে নিচে পড়ে যান সৌরভ। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে মঙ্গলবার বাংলাদেশে তার পরিবারের কাছে মৃত্যুর খবর আসে।

নিহত সৌরভের বাবা সায়েদ মাঝি বলেন, এভাবে ছেলের মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না। অন্তত শেষবারের মতো ছেলের মুখ দেখতে চাই। সরকার থেকে যেন আমার ছেলের মরদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করে দেয়।

স্থানীয় ইউপি সদস্য শাহিন ফকির বলেন, সৌরভের এক আত্মীয়ের মাধ্যমে মৃত্যুর খবরটি পাই। আমাদের পক্ষ থেকে মরদেহ দেশে আনার চেষ্টা চলছে।

নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শংকর চন্দ্র বৈদ্য বলেন, নিহতের পরিবার থেকে এ বিষয়ে এখন পর্যন্ত আমাদের জানানো হয়নি। তবে কাগজপত্রসহ নিহতের পরিবার আমাদের সঙ্গে যোগাযোগ করলে মরদেহ দেশে ফিরিয়ে আনার বিষয়ে সহযোগিতা করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *