Main Menu

জেসিআই ঢাকা আপটাউনের ২০২৪ কার্যনির্বাহী কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক:
জেসিআই ঢাকা আপটাউনের ২০২৪ কার্যনির্বাহী কমিটি ঘোষণা হয়েছে। গত রবিবার (০ ৫ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীতে একটি পাঁচ তারকা হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে কমিটি ঘোষণা হয়।

কাজী ফাহাদ, ২০২৩ ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট উক্ত জেনারেল অ্যাসেম্বলিতে জেসিআই ঢাকা আপটাউনের ২০২৩ সালের বোর্ড নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। অনুষ্ঠানে মো. ফয়জুন্নুর আখন রাসেল কে ইলেকশনে ২০২৪ মেয়াদের লোকাল প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করা হয়। তাকে শপথবাক্য পাঠ করান ২০২৩ মেয়াদের লোকাল প্রেসিডেন্ট রাইসা নাসের খান। এরপর বোর্ডে নতুন দায়িত্বপ্রাপ্ত সকলকে শপথবাক্য পাঠ করান- লোকাল প্রেসিডেন্ট ২০২৪ মো. ফয়জুন্নুর আখন রাসেল ।

বোর্ডে ২০২৪ মেয়াদের অন্যান্য নির্বাচিতরা হলেন- ইমিডিয়েট পাস্ট লোকাল প্রেসিডেন্ট রাইসা নাসের খান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নকিবুল হক, ভাইস প্রেসিডেন্ট রায়হান উদ্দিন , সেক্রেটারি জেনারেল হাসিন বিন হানিফ, ট্রেজারার ফাবলিহা প্রথম, জেনারেল লিগাল কাউন্সিল সাদিয়া শাহনূর ওরিন , ট্রেনিং কমিশনার মাশিয়াত নূর ও ডিরেক্টর শামস ই তাবরিজজামান ।
লোকাল প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার পর সভাপতির বক্তব্যে মো. ফয়জুন্নুর আখন রাসেল বলেন, নতুন কমিটি এবং সকল সদস্যদের সহযোগিতা ও সক্রিয় অংশগ্রহণে ২০২৪ এ ভালো কিছু করার অপেক্ষায় আমরা। যারা টিমে আছে এবং আসবে, তারা যেন সক্রিয়ভাবে কাজ করে এই চ্যাপ্টারকে সকল দিক থেকে সমুন্নত রাখে এটাই আমার কাম্য। আমরা জেসিআইয়ের মূল উদ্দেশ্যকে সমুন্নত রেখে সাফল্যের চুড়ায় যাওয়ার পথে হাটতে চাই।

সদ্য বিদায়ী লোকাল প্রেসিডেন্ট রাইসা নাসের খান গত বছরের বিভিন্ন কাজে অংশগ্রহণ ও সফলতা তুলে ধরে বলেন, গতবারের কমিটির চেয়ে এবারের কমিটি দক্ষ ও সাংগঠনিক যোগ্যতার উপর তিনি বেশি ভরসা করতে চান। তিনি জেসিআই ঢাকা আপটাউনকে দেশের অন্যতম সক্রিয় চ্যাপ্টার হিসেবে দেখার প্রত্যাশা ব্যক্ত করেন।

আয়োজনটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট ২০২৩ জিয়াউল হক ভূঁইয়া, ন্যাশনাল ডেপুটি প্রেসিডেন্ট ইমরান কাদির, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট স্টিভ বেনেডিক্ট ডি’সিলভা, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট আরেফিন রাফি আহমেদ, ন্যাশনাল পাবলিকেশন কমিটি চেয়ারপারসন তাহা ইয়াসিন রমজান, ন্যাশনাল কর্পোরেট পার্টনারশিপ কমিটি চেয়ারপারসন এস এম. মুকতাদিউল হক ও ন্যাশনাল অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি শাফকাত হোসেন। এছাড়াও বিভিন্ন চ্যাপ্টারের এলপি জাফির শফি চৌধুরী-জেসিআই ঢাকা এইস, রায়হান আকবর টুটুল-জেসিআই ঢাকা সেন্ট্রাল, মোঃ ইকবাল এলাহী খান-জেসিআই ঢাকা সাউথ , ইরফান উদ্দিন- জেসিআই ঢাকা ম্যাভরিক্স, সানামা ফয়েজ-জেসিআই ঢাকা মেট্রো, রাফায়েলুর রহমান মেহেদী-জেসিআই ঢাকা অ্যাসপিরেন্টস, খন্দকার নাইমুল হাসান-জেসিআই ঢাকা অ্যাস্ট্রাল, শারমিন হোসেন-জেসিআই ঢাকা ডিপ্লোমাট, মো. নাভিদ আরেফিন খান- জেসিআই ঢাকা অন্ট্রাপ্রনারস ও মোঃ ইকবাল এলাহী খান- জেসিআই ঢাকা সাউথ। এরপর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

জেসিআই ঢাকা আপটাউন এর জেনারেল এসেম্বলি অনুষ্ঠানের অন্যতম স্পনসর ছিল আবাসন ব্যবসায়িক প্রতিষ্ঠান আর পি এল ( রিমঝিম প্রপার্টিজ লিমিটেড ),স্বনামধন্য ইনটেরিয়র কোম্পানি নূরানী ইন্টেরিয়র,গ্লেম সো এবং অভিবাসন সেক্টর এর অন্যতম প্রতিষ্ঠান কানেক্ট ইন্টারন্যাশনাল কনসালটেন্সি।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখের বেশি। বাংলাদেশে জেসিআইয়ের প্রায় ৪০টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার মধ্যে জেসিআই ঢাকা আপটাউন অন্যতম।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *