Main Menu

লিবিয়ায় প্রবাসী বাংলাদেশিকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক:
লিবিয়ায় জগদীশ দাস(৩৬) নামের এক প্রবাসী বাংলাদেশি যুবককে গুলি করে তার সঙ্গে থাকা টাকা পয়সা ও মালামাল লুট করে নিয়ে গেছে সেখানকার এক অস্ত্রধারী সন্ত্রাসী। বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুরের দিকে লিবিয়ায় সাফা এলাকায় তাকে গুলি করে হত্যা করে। জগদীশ দাসের বাড়ি নোয়াখালী সেনবাগে।

শুক্রবার দুপুরের দিকে এসব তথ্য নিশ্চিত করেছে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ আলম রিগান। ।

নিহত জগদীশ দাস (৩৬) নোয়াখালী সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের সাহাজীরহাট দাস পাড়ার গোকুল চন্দ্র দাসের ছেলে।

নিহতের বাবা গোকুল চন্দ্র দাস জানান, জগদীশ ছয় বছর আগে জীবিকার তাগিদে লিবিয়ায় সাফা এলাকায় পাড়ি জমায়। সে এক সন্তানের জনক ছিল। সেখানে সে সবজিও নার্সারিতে বিভিন্ন ফল-ফুলের গাছ চাষ করত। কয়েক দিন আগে মালিকের ভাতিজার ছাগলের পাল জগদীশের নার্সারির প্রচুর গাছ নষ্ট করে। এ নিয়ে সে যে মালিকের অধীনে কাজ করে তার ভাতিজার বিরুদ্ধে একাধিকবার অভিযোগ করেন।

তিনি আরো বলেন, গত কিছু দিন আগে জগদীশ মালিকের ভাতিজাকে বলেন দাদা দেখেন আপনার ছাগল আমার নার্সারির কতগুলো গাছ নষ্ট করে ফেলেছে। গত বৃহস্পতিবার দুপুরের দিকে মালিকের ভাতিজা তার কয়েকটি ছাগল খুঁজে পাচ্ছে না বলে অভিযোগ তুলে। পরবর্তীতে বৃহস্পতিবার দুপুরের দিকে জগদীশ খেতে বসলে মালিকের ভাতিজা আকস্মিক এসে তাকে গুলি করে হত্যা করে। পরে সন্ধ্যার দিকে লিবিয়ায় থাকা আমার ছোট ছেলে সন্তোষ মুঠোফোনে তার বড় ভাইয়ের মৃত্যুর বিষয়টি আমাদেরকে নিশ্চিত করেন।

সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার জিসান বিন মাজেদ বলেন, বিষয়টি আমাদেরকে অবহিত করা হয়নি। তবে নিহতের পরিবার অফিসিয়ালি সহযোগিতা চাইলে আমরা সব ধরনের সহযোগিতা করব।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *