Main Menu

গলায় ফাঁস দিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

নিউজ ডেস্ক:
চাঁদপুর সদরে গলায় ফাঁস দিয়ে রেখা বেগম (২৬) নামের এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন। শনিবার (৪ নভেম্বর ) ভোরে চাঁদপুর শহরের খলিশাডুলী এলাকার খান বাড়িতে তিনি আত্মহত্যা করেন।

রেখা বেগম শহরের ১৪ নং ওয়ার্ডের খলিশাডুলী এলাকার খান বাড়ির বাহরাইন প্রবাসী সোহেল খানের স্ত্রী। তার ৮ বছর বয়সী ইয়াছিন নামের একটি ছেলে রয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. শেখ মুহসীন আলম, এসআই সেলিমসহ সঙ্গীয় সদস্যরা ঘটনাস্থলে পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান, প্রবাসী সোহেলের বোনের জামাতা শাহিনের সাথে তার স্ত্রী রেখার পরকীয়া সম্পর্ক ছিল। এ নিয়ে পারিবারিকভাবে কয়েকবার সালিশ-বৈঠক হয়েছে। গত দুই থেকে ৩ দিন আগে রেখা মোবাইলফোনে স্বামীকে তালাক দেওয়ার কথা বলে। কিন্তু স্বামী সোহেল স্ত্রীকে দেশে চলে আসবে বলে জানায়। পরে রাগে ক্ষোভে অনেকগুলো ঘুমের ওষুধ সেবন করেন রেখা।

এ বিষয়ে রেখার শ্বশুর বিল্লাল খান ও শাশুড়ি তাসলিমা বেগম জানান, কয়েকদিন আগে রেখা ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হয়। শুক্রবার রাতে রেখা ওড়না দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে আমরা তা দেখে ফেলায় আর আত্মহত্যা করতে পারেনি। সারা রাত তার সাথে শাশুড়ি ঘুমিয়েছিল। সকালে বাড়ির দৈনন্দিন কাজে ঘর থেকে বের হলে সকলের অজান্তে রেখা গলায় ফাঁস দেয়।

খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. শেখ মুহসীন আলম, এসআই সেলিম ঘটনাস্থলে ছুটে যান।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *