Main Menu

সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবি মালয়েশিয়া প্রবাসী সাংবাদিকদের

নিউজ ডেস্ক:
বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও একাত্তর টিভির জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম হত্যার সঙ্গে জড়িতদের ফাঁসির দাবিতে প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব, মালয়েশিয়ার সাংবাদিকরা। রাজধানী কুয়ালালামপুরের বুকিত বিনতাংয়ে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও আরটিভি’র মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু।

বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব, মালয়েশিয়ার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি জহিরুল ইসলাম হিরনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিটি প্রেস ক্লাব মালয়েশিয়ার সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম রতন, সহ-সভাপতি ও এনটিভি প্রতিনিধি কায়সার হামিদ হান্নান, সাংগঠনিক সম্পাদক এম ফরহাদ হোসেন ও মাইটিভি প্রতিনিধি আশারাফুল মামুন।

আরও বক্তব্য রাখেন বাংলা টিভি প্রতিনিধি মোহাম্মদ আলী, এসএটিভি প্রতিনিধি বাপ্পি কুমার দাসসহ প্রবাসী সাংবাদিকরা। এসময় সাংবাদিকরা অবিলম্বে সাংবাদিক নাদিম হত্যার সঙ্গে জড়িত সকল আসামিকে দ্রুত গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এবং এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পরে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *