Main Menu

মোহম্মদ শামস-উল ইসলাম : একজন কীর্তিমান ব্যাংকারের প্রতিকৃতি গ্রন্থের মোড়ক উন্মোচন

নিউজ ডেস্ক:

মোহম্মদ শামস-উল ইসলাম : একজন কীর্তিমান ব্যাংকারের প্রতিকৃতি গ্রন্থের প্রকাশনা ও মোড়ক উন্মোচন অনুষ্ঠান ৮ এপ্রিল শনিবার সকাল ১১ টায় জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের অর্থনৈতিক অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র, কীর্তিমান ব্যাংকার রাষ্ট্রায়ত্ব অগ্রণী ব্যাংক লিমিটেড-এর সদ্য বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম।
বহুমুখী প্রতিভায় উদ্ভাসিত অনন্য এ কর্মবীর শুধু বাংলাদেশের ব্যাংকিং সেক্টর নয় বাংলাদেশের অর্থনীতির জন্যই এক অমূল্য সম্পদ। তার কর্মদক্ষতা এবং নিরলস প্রচেষ্টায় বিপর্যস্থ অবস্থা থেকে অগ্রণী ব্যাংক আজ অনন্য এক উচ্চতায় আসীন।
‘বঙ্গবন্ধু কর্নার’ খ্যাত নন্দিত এ উদ্ভাবকের বহুমাত্রিক জীবন ও কর্মের আদ্যোপান্ত নিয়ে আরপি বাংলা ‘একজন কীর্তিমান ব্যাংকারের প্রতিকৃতি’ শিরোনামে বৈচিত্র্যময় এ গ্রন্থটি প্রকাশ করেছে। দৃষ্টিনন্দন প্রচ্ছদ, আংশিক রঙিন প্রায় পাঁচ শ পৃষ্ঠার বিশাল গ্রন্থটি এ সেক্টরের সাথে সম্পৃক্তদের ঋদ্ধ করবে নিঃসন্দেহে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ ড. কাজী খলিকুজ্জমান আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের সম্মানিত উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী, অগ্রণী ব্যাংকের চেযারম্যান ড. জায়েদ বখত, কবি অসীম সাহা, অতিরিক্ত সচিব বিটাকের মহাপরিচালক আনোয়ার হোসেন চৌধুরী, অগ্রণী ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম, লিভার বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মামুন আল মাহতাবসহ আরও বিশিষ্ট ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ বিচিত্রা ও ‘একজন কীর্তিমান ব্যাংকারের প্রতিকৃতি’ গ্রন্থের সম্পাদক আলাউদ্দিন আল আজাদ। এছাড়াও মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অর্থনীতি অ্ঙ্গনের বিশিষ্টজন, ব্যাংকার, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবর্গ সহ অনেক বিশিষ্টজন উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *