Main Menu

উপহারের গাড়ি নিতে হবিগঞ্জ আসছেন হিরো আলম

বিদেশবার্তা২৪ ডেস্ক:
আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে মাইক্রোবাস উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন হবিগঞ্জের এক শিক্ষক। বগুড়া-৪ আসনের উপনির্বাচনের আগের দিন ফেসবুক লাইভে এসে এ ঘোষণা দেন এম মখলিছুর রহমান নামের ওই শিক্ষক। প্রথমে বিষয়টিকে পাত্তা না দিলেও আজ মঙ্গলবার গাড়িটি নিতে হবিগঞ্জে আসছেন হিরো আলম।

এম মখলিছুর রহমান হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজী আবদুল জব্বার জি এল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক। গত ৩১ জানুয়ারি ফেসবুক লাইভে এসে তিনি হিরো আলমকে নিজের ব্যবহৃত মাইক্রোবাসটি উপহার দেওয়ার ঘোষণা দেন।

ফেসবুক লাইভে মখলিছুর বলেন, ‘হিরো আলম একসময় জিরো ছিলেন। জিরো থেকে তিনি হিরো হয়েছেন। হিরো আলম এখন সোনার টুকরা। দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। বগুড়ার মানুষ জানের চাইতে তাকে বেশি ভালোবাসেন। তিনি বগুড়ার মানুষের মন জয় করে নিয়েছেন। নির্বাচনে ফল যেটাই আসুক না কেন, সিলেট বিভাগের পক্ষ থেকে গাড়িটি তাকে উপহার দিতে চাই।’

গাড়ি উপহারেরর বিষয়ে হিরো আলম বলেন, শিক্ষক মখলিছুর রহমান কথার ছলে এটা বলেছেন ভেবে প্রথম দিকে বিষয়টি গুরুত্ব দেননি তিনি। পরে আরেকটি ভিডিওতে এসে ওই শিক্ষক তার সঙ্গে যোগাযোগ না করায় আক্ষেপ প্রকাশ করেন। এ কারণে ভোটের দুই দিন পর গত শুক্রবার তার সঙ্গে যোগাযোগ হয়। গাড়ি উপহার দেওয়ার কথা জানিয়ে বাড়িতে যাওয়ার জন্য নিমন্ত্রণ জানিয়েছেন। তার নিমন্ত্রণ রক্ষার জন্য মঙ্গলবার তিনি চুনারুঘাট আসছেন বলেও জানান।

গত ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে একতারা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে মাত্র ৮৩৪ ভোটে পরাজিত হন হিরো আলম। তিনি অভিযোগ করেছেন, ভোটের ফলে কারচুপি করে তাকে হারিয়ে দেওয়া হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *