Main Menu

পাঁচ তলা ভবন থেকে পড়ে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

নিউজ ডেস্ক:
রাজধানীর কামরাঙ্গীচরে খেলতে গিয়ে একটি পাঁচ তলা ভবনের ছাদ থেকে পড়ে একই পরিবারের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারি) রাত পৌনে ৮টার দিকে কামরাঙ্গীরচরের সিলেটি বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

নিহত দুই শিশু হলো আব্দুর রহিম (৯) ও তার মামাতো বোন লামিয়া (২)। রহিমের বাবার নাম রোমান মিয়া ও সোনিয়ার বাবার নাম রাশেদ মিয়া। তাদের গ্রামের বাড়ি সিলেটের সুনামগঞ্জ জেলায়।

 

ছাদ থেকে পড়ে যাওয়ার পর দুই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে তাদের চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া।

 

তিনি জানান, শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে তাদের দুজনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে রাত সাড়ে সাতটায় মৃত্যু ঘোষণা করেন। পরে স্থানীয় থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়েছে। এছাড়া ময়না তদন্তের জন্য মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

 

দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসা নিহত আব্দুর রহিমের বাবা রোমান মিয়া বলেন, আমরা কামরাঙ্গীরচর আহসানবাগ এলাকায় বোরহান মিয়ার পাঁচতলার বাড়ির ছাদের উপর ভাড়া থাকি। ওই পাঁচ তলার ভবনের সাইটে কোন বাউন্ডারি না থাকায় আমার ভাগ্নী এবং আমার ছেলে খেলাধুলা করার সময় নিচে পড়ে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও বলেন, লামিয়ার বাবা রাশেদ মিয়া দিন মজুর এবং আব্দুর রহিমের পিতা রোমান মিয়া রিকশাচালক। আমাদের বাড়ি সুনামগঞ্জ জেলায়। বর্তমানে কামরাঙ্গীরচরের আহসানবাগ সিলেটি বাজার এলাকায় বোরহান মিয়ার পাঁচতলা বাড়িতে আমরা ভাড়া থাকি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *