Main Menu

সিলেটে বিদ্যুৎ বন্ধের নোটিশ

সিলেটে ফের বিদ্যুৎ বন্ধের নোটিশ।

জরুরি মেরামত ও সংরক্ষণকাজের জন্য আগামী শনিবার ( ৯ মার্চ) সিলেটের কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার (৭ মার্চ) সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন স্বাক্ষিরত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

 

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাৎসরিক জরুরী মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-১, বিউবো ১১ কেভি ফিডারের কিছু এলাকায় শনিবার সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা ৩০ মিনিট পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

 

 

নগরীর মুক্তিরচক, মুরাদপুর, ক্যান্টনমেন্ট বাইপাস, পীরেরচক ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজ শেষে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে।

 

 

 

সাময়িক এ অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে বিদ্যুৎ অফিস। নির্ধারিত সময়ের আগে মেরামত ও সংরক্ষণকাজ শেষ হলে আগেই বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে বলে জানানো হয় নোটিশে।

 

 

 

এরআগে বুধবার (৬ মার্চ) সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলীর স্বাক্ষিরত এক বিজ্ঞপ্তিতে জানানো হয় শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত জল্লারপাড়, জামতলা, মির্জাজাঙ্গাল, ছায়ানীড়, ছায়াতরু, সরষপুর গলি, মদন মোহন কলেজ, লামাবাজার ( আংশিক ), খুলিয়াটুলা, নীলিমা, গরম দেওয়ান মাজার, কুয়ারপাড়, ইঙ্গুলাল রোড, লালাদিঘীর পাড়, কলকাকলী, ভাঙ্গাটিকর, নবীন আ/এ এলাকায় ও শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত লাক্কাতুরা, মালনীচড়া, আবাদানি, বড়শালা বাজার (আংশিক), সালেপুর, বাইশটিলা, ইউনুছ মার্কেট, ফরিদাবাদ, সিলভার সিটি, কেওয়াছড়া, হিলুয়াছড়া চা-বাগান, ধোপাগুল, মহালদিক, উমদারপাড়া, আলাইবহর, লিলাপাড়া, দাপনাটিলা, সাহেবের বাজার, কালাগুল, লালবাগ, পীরেরগাঁও, ছালিয়া, রঙ্গিটিলা, সালুটিকর ঘাট ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজ শেষে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *