Main Menu

সৌদিতে রুম থেকে প্রবাসী বাংলাদেশির লাশ উদ্ধার

নিউজ ডেস্ক:
সৌদি আরবের মক্কায় মোহাম্মদ জাহেদ নামের এক প্রবাসী বাংলাদেশির মরদেহ নিজ রুম থেকে উদ্ধার করা হয়েছে। গত বুধবার রাতে ডিউটি শেষে নিজের রুমে ঘুমিয়ে যান তিন। কিন্তু সকালের অনেকটা সময় পার হয়ে গেলেও তার সাড়াশব্দ না পেয়ে রুমমেটরা দেখতে পান জাহেদ মারা গেছেন।পরে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ সুরতহাল তৈরি করে। ঘুমে স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মোহাম্মদ জাহেদ ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভাধীন বাবুনগর গ্রামের বাসিন্দা।

নিহতের পরিবার জানিয়েছে, বাবাহীন সংসারে হাল টানতে নাজিরহাট বাজারের একটি মুদির দোকানে দীর্ঘদিন চাকরি করেছেন মোহম্মদ জাহেদ। ছোটভাইকে ওমানে পাঠিয়েছেন। নিজে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন নিয়ে ধার-দেনা করে মাত্র ছয় মাস আগে সৌদি আরবে পাড়ি জমান। ফ্রি ভিসায় সৌদিতে এসে শুরুতে কর্মহীন ছিলেন। কোন রকমে একটি গ্যারেজে চাকরি শুরু করেন তিনি। কিন্তু সেখানে তিন মাসেরও বেশি সময় চাকরি করেও কোনো বেতন মেলেনি।

মক্কা প্রবাসী সাকিল নামের এক প্রতিবেশি বলেন, ‌‘জাহেদের ‌মৃত্যুর খবর পেয়ে সেখানে গেছি। বিছানায় তার লাশ পড়ে ছিল। মনে হচ্ছে ঘুমের মধ্যে স্ট্রোক করেছেন তিনি। পু্লিশের সঙ্গে কথা বলেছি। পরিবার সিদ্ধান্ত অনুযায়ী লাশ দেশে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে।’

জাহেদের ভাতিজা তারেক জানান, জাহেদ আঙ্কেল গতকাল বিকেলে মায়ের সঙ্গে ফোনে কথা বলেছেন। ধার-দেনা করে বিদেশে যাওয়ার পর চাকরি করেও বেতন না পাওয়াতে টেনশনে ছিলেন। সর্বশেষ চাকরিটা পেয়ে খুশিতে ছিলেন তিনি। এমনকি প্রথম মাসের বেতন পেয়ে বাড়িতে টাকা পাঠিয়েছেন। বাবুনগর মাদ্রাসার বার্ষিক মাহফিলের জন্য চাঁদাও পাঠিয়েছেন তিনি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *