Main Menu

বিয়েব প্রলোভনে তরুণীকে রাতভর ধর্ষণের পরে পিটিয়ে তাড়িয়ে দিল প্রবাসী

বিদেশবার্তা২৪ ডেস্ক:
ঢাকার ধামরাইয়ে বিয়ের প্রলোভনে এক তরুণীকে বাড়িতে এনে রাতভর ধর্ষণ করে পিটিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তাজুল ইসলাম নামে এক কাতার প্রবাসীর বিরুদ্ধে। এ ঘটনায় তাজুলসহ চারজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

নির্যাতনের শিকার ওই তরুণীকে গুরুতর আহতাবস্থায় সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করা হয়েছে।

উপজেলার বালিয়া ইউনিয়নের দুনিগ্রাম এলাকায় বুধবার এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার বিকালে প্রবাসীসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী তরুণী।

ভুক্তভোগী তরুণীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বালিয়া ইউনিয়নের দূনিগ্রামের বাসিন্দা মৃত হোসেন আলীর ছেলে কাতার প্রবাসী তাজুল ইসলামের সঙ্গে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার এক তরুণীর সঙ্গে বছরখানেক ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই ধারাবাহিকতায় তাজুল ইসলাম ওই তরুণীকে বিয়ের প্রলোভন দিয়ে মঙ্গলবার রাতে নিজ বাড়িতে নিয়ে বিয়ের আশ্বাস দিয়ে রাতভর ধর্ষণ করে।

বুধবার বেলা ১১টার দিকে ঘুম থেকে জেগে ওই তরুণী বিয়ের জন্য কাজী অফিসে যাওয়ার জন্য প্রস্তুতি নিতে বললে তেলেবেগুনে জ্বলে উঠেন ওই প্রবাসী। এতে ক্ষিপ্ত হয়ে ওই তরুণীকে মারধর করে বাড়ির বাইরে রাস্তায় ফেলে দেয় তাজুল ইসলাম।

এ ব্যাপারে ধর্ষিতা ওই তরুণীর পিতা বলেন, আমি চারজনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছি। আমার মেয়ের ওপর এ পাশবিকতার বিচার চাই।

এ বিষয়ে ধামরাই উপজেলার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. আলামিন হোসেন বলেন, বৃহস্পতিবার বিকালে চারজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *