Main Menu

আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শাবিপ্রবির শিক্ষার্থীদের

নিউজ ডেস্ক:
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আন্দোলনরত শিক্ষার্থীরা দাবি পূরণ না হওয়ায় পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন। শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে শিক্ষার্থীরা বলেন, আমরা আমাদের আন্দোলন কার্যক্রম চালিয়ে রেখেছি। প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠান ও রোড পেইন্টিং কর্মসূচি হবে। আমরা আমাদের আন্দোলনের ভাষা পরিবর্তন করেছি। তবে দাবি আদায়ের আগ পর্যন্ত আন্দোলন চলবে।

সংবাদ সম্মেলনে শিক্ষার্থীরা গত ১৬ জানুয়ারি পুলিশের হামলায় আহত ও অনশনরত শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা নেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, রাগিব রাবেয়া হাসপাতালে যে বিল এসেছিল তা শিক্ষা মন্ত্রনালয় থেকে যোগাযোগ করে শেষ করা হয়েছে। পুলিশের স্পিন্টারে আহত সজল কুন্ডকে চিকিৎসার জন্য ঢাকায় ব্যবস্থা করা হয়েছে। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শিক্ষার্থীরা বলেন, সরকারের নির্দেশনায় শিক্ষামন্ত্রী আমাদের সকল দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়েছেন। গতকাল সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী শাবিপ্রবিতে এসে আলোচনার আগ্রহ প্রকাশ করেছেন। এজন্য আমাদের পক্ষ থেকে শিক্ষামন্ত্রীকে ধন্যবাদ জানাই। আমরাও আলোচনা করতে চাই। আমরা মন্ত্রীকে শাবিপ্রবিতে আসার আহবান জানাচ্ছি। আশা করি তিনি দ্রতই আমাদের ক্যম্পাসে এসে আমাদের সঙ্গে আলোচনা করবেন। আমাদের মুল দাবিসহ সকল দাবি পূরণ হবে এটাই প্রত্যাশা করছি।






Related News

Leave a Reply

Your email address will not be published.