Main Menu

আওয়ার ইসলামের কাতার বিশেষ প্রতিনিধি হলেন সাংবাদিক কে.এম. সুহেল

আওয়ার ইসলামের কাতার বিশেষ প্রতিনিধি হলেন সাংবাদিক কে.এম. সুহেল

সময়ের জনপ্রীয় বহুল প্রচারিত জাতীয় অনলাইন নিউজপোর্টাল ‘আওয়ার ইসলাম ডটকম’র ‘ কাতারের বিশেষ প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সাবেক সদস্য সাংবাদিক কে.এম. সুহেল আহমদ।
সম্প্রতি পত্রিকার সম্পাদক হুমায়ুন আইয়ুব এর মাধ্যমে আইডি কার্ড গ্রহণ করেন তিনি।

সাংবাদিক কে.এম সুহেল আহমদ এর আগে দেশে থাকাকালীন সময়ে সাপ্তাহিক গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ পত্রিকা, বাংলাভাষী ডটকমসহ বিভিন্ন অনলাইন পত্রিকায় কাজ করেছেন।
এছাড়া ও গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাবেক সহ সভাপতি ছিলেন

তিনি ২০১৩ সাল থেকে সাংবাদিকতার মহান পেশায় যোগ দেন। তিনি বর্তমানে অনলাইন নিউজপোর্টাল সিলেট মিডিয়া ডটকম’র নিজস্ব প্রতিবেদক হিসেবে কাজ করছেন এবং ‘বাংলাদেশ লেখক- সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতার’র ক্রীড়া সম্পাদক।
এছাড়া দেশ-বিদেশে আলট্রা ম্যারাথনার হিসেবে ও রয়েছে তাঁর বিশেষ পরিচিতি।

তিনি আওয়ার ইসলাম পত্রিকার কাতারের বিশেষ প্রতিনিধি হওয়াতে পত্রিকার সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ সম্পাদক হুমায়ুন আইয়ুবের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে কাতার প্রবাসী রেমিটেন্সযোদ্ধাদের সুখ- দুঃখের কথা ও বস্তুনিষ্ঠ সংবাদ পত্রিকায় তুলে ধরতে বাংলাদেশ কমিউনিটি কাতার’র নেতৃবৃন্দ ও সহকর্মীদের সহযোগিতা কামনা করেন। এছাড়াও সংবাদ সংশ্লিষ্ট যেকোন তথ্যের জন্য যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

আওয়ার ইসলামে নিয়োগ পাওয়ায় সোহেলকে শুভেচ্ছা জানিয়েছেন ‘বাংলাদেশ লেখক- সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতার’র সভাপতি একেএম আমিনুল হক( এনটিভি কাতার প্রতিনিধি) সহ সংগঠনের সদস্যবৃন্দ, সিলেট মিডিয়া ডটকম’র সম্পাদক মিসবাহ মঞ্জুর ও বার্তা সম্পাদক ফাহাদ মারুফ, কে কে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাংবাদিক আব্দুল কুদ্দুস, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাব, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি, বাউবি শিক্ষার্থীকল্যাণ সংগঠন ‘ ডাক দিয়ে যাই’ ও
মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন কাতার সহ সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *