Main Menu

সৌদি আসার আগে কাজ ও কোম্পানি সম্পর্কে জেনে নিন: রাষ্ট্রদূত

নিউজ ডেস্ক: সৌদি প্রবাসীদের সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

জাতীয় প্রবাসী দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

শনিবার (৬ জানুয়ারি) রিয়াদের বাংলাদেশ দূতাবাস জানায়, এবিভি রক কোম্পানির বাংলাদেশি কর্মীদের মধ্যে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে রাষ্ট্রদূত প্রবাসী বাংলাদেশিদের কোম্পানির বিধি-বিধান ও সৌদি আরবের আইন-কানুন মেনে কাজ করতে আহ্বান জানান।

তিনি সৌদি আরবে আসার আগে কাজ ও কোম্পানি সম্পর্কে ভালোভাবে খোঁজ নিয়ে এবং যথাযথ প্রশিক্ষণ ও প্রয়োজনীয় দক্ষতা অর্জন করে আসার জন্য পরামর্শ দেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে এবিভি রক কোম্পানির মানবসম্পদ উইংয়ের প্রধান বাকারমান ফয়সাল বাংলাদেশের কর্মীদের কাজের ও সততার প্রশংসা করেন।

ফাইনাল খেলায় পদ্মা দল মেঘনা দলের মোকাবিলা করে। পদ্মা দল মেঘনাকে ৩৭ রানে পরাজিত করে। বিজয়ী পদ্মা দলের হোসেন ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

উল্লেখ্য, ক্রিকেট টুর্নামেন্টে পদ্মা, মেঘনা, যমুনা ও সুরমা নামে চারটি দলে প্রবাসী বাংলাদেশিরা অংশগ্রহণ করেন। ফাইনাল খেলায় কাউন্সেলর (শ্রম) মুহাম্মাদ রেজায়ে রাব্বী, প্রথম সচিব (শ্রম) মো. মহসিন আল-ফারুক, দ্বিতীয় সচিব (প্রেস) আসাদুজ্জামান খান ও এবিভি রক কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ফাইনাল খেলা শেষে রাষ্ট্রদূত বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও মেডেল তুলে দেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *