Main Menu

ওমানে সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশি নিহত

বিদেশবার্তা২৪ ডেস্ক:
ওমানে সড়ক দুর্ঘটনায় মো. আহাদ নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আবু ছিদ্দিক নামের আরও এক বাংলাদেশি।

বৃহস্পতিবার (১১ মে) স্থানীয় সময় ভোর ৬টার দিকে ওমানের ইবরি জেলার আল ইকরী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বাংলাদেশ সময় বেলা ১১টার দিকে অপর এক প্রবাসী তাদের পরিবারের কাছে ফোনে ঘটনাটি জানায়।

হতাহত দুজনের বাড়ি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর ফলকন ইউনিয়নের চর ফলকন গ্রামে। নিহত মো. আহাদ (৩৭) ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে। আহত মো. ছিদ্দিক (৩২) আবু তাহেরের ছেলে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

আহাদের বাবা আব্দুর রশিদ জানান, আহাদ ও ছিদ্দিক দু’জনে ওমানে রং মিস্ত্রির কাজ করে। সকালে রং কেনার জন্য তারা ওমানের আল আকরী থেকে ইবরি শহরে যাচ্ছিল। এ সময় রাস্তা পারাপারের সময় ট্রাফিক সিগনালে তাদের টেক্সিকে একটি প্রাইভেটকার চাপা দিলে ঘটনাস্থলেই আহাদ মারা যায়। গুরুতর আহত হয় ছিদ্দিক। তার অবস্থাও আশঙ্কাজনক। আইসিইউতে তার চিকিৎসা চলছে। ওমানের বাংলাদেশের দূতাবাসের মাধ্যমে আহাদের মরদেহ দ্রুত দেশে আনার ব্যবস্থা ও আহত ছিদ্দিকের সুচিকিৎসা এবং ক্ষতিপূরণ দাবি করছেন তাদের পরিবার।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাশ বলেন, ওমানে দুইজনের মৃত্যুর খবর শুনেছি। পরিবারের পক্ষ থেকে কেউ এখনও কিছু জানায়নি। তারা চাইলে সহযোগিতা করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *