Main Menu

সৌদিতে সড়কে প্রাণ গেল প্রবাসী বাংলাদেশির

নিউজ ডেস্ক:
সৌদি আরবে কর্মস্থলে যাওয়ার পথে প্রাইভেটকার ও মাইক্রোবাসের সংঘর্ষে দিদার ওরফে বাদল নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন।

স্থানীয় সময় রবিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় দেশটির রাজধানী রিয়াদে একটি হাসপাতালে তিনি মারা যান। নিহত ৪৫ বছর বয়সী দিদার ওরফে বাদল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের উত্তর জগৎসার গ্রামের হাজি আশিদ মিয়ার ছেলে।

নিহতের ছোট ভাই ফজলে রাব্বি জানান, রবিবার সকালে কর্মস্থলে যাওয়ার পথে বাদলের প্রাইভেটকারের সঙ্গে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় বাদল। তাকে উদ্ধার করে সৌদি-জার্মান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আইসিইউতে ছিলেন তিনি। আজ বাংলাদেশ খবর আসে তিনি মারা গেছেন।”

তিনি আরও জানান, সাত ভাইয়ের মধ্যে বাদল ছিলেন তৃতীয়। তাদের মধ্যে চার ভাই সৌদি আরব প্রবাসী। বাদল প্রায় ২৪ বছর ধরে সৌদি আরবে রয়েছেন। সেখানে তিনি চারটি মাদ্রাসার সুপারভাইজারের দায়িত্ব পালন করে আসছিলেন। ২০ রমজানের পর মাদ্রাসাগুলো বন্ধ হয়ে যায়। এরপর তার দেশে ফেরার কথা ছিল।”

তিন সন্তানের জনক বাদল সবশেষ চার বছর আগে দেশে এসেছিলেন। সবাই তার ফেরার প্রতীক্ষায় ছিলেন। বাদলের আকস্মিক মৃত্যুতে দীর্ঘ দুই যুগের প্রবাস জীবনের পরিসমাপ্তি ঘটল।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *