Main Menu

হবিগঞ্জে যুবককে হত্যার পর লাশ গুমের চেষ্টা, ঘাতক আটক

নিউজ ডেস্ক:
হবিগঞ্জের বানিয়াচংয়ে পাওনা টাকা না দেয়ায় ক্ষিপ্ত হয়ে বিষ্ণু সরকার (২২) নামে এক যুবককে বাড়িতে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক মিন্নত আলী (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামের নিহত বিষ্ণু সরকারের কাছে একই গ্রামের মিন্নত আলী ২০ হাজার টাকা পাওনা ছিল। কিন্তু বিষ্ণু সরকার টাকা দিতে গড়িমশি করে। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তাকে বাড়িতে ডেকে নিয়ে পাওনা টাকা চায়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মিন্নত আলী ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই বিষ্ণু সরকার মারা যায়। বিষ্ণু সরকার মারা যাওয়ার পর তার লাশ গুম করার চেষ্টা করলে স্থানীয় লোকজন বিষয়টি আচ করতে পেরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘাতককে আটক করে।

এদিকে পুলিশ শনিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। শনিবার দুপুরে হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি, বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন ও বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব ঘটনাস্থল পরিদর্শন করেন।

বানিয়াচং থানার সুজাতপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুর রহিম জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। পুলিশ ঘাতককে আটক করেছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ চলছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *