Main Menu

আমিরাতে রাউজান সমিতির কমিটি ঘোষণা

বিদেশবার্তা২৪ ডেস্ক:
আমিরাতের গ্রীন সিটি আল আইনে রেল মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এ বি এম ফজলে করিম চৌধুরীর এমপি আগমন উপলক্ষে রাউজান সমিতির উদ্যোগে এক উষ্ণ সংবর্ধনা ও আলোচনার সভার আয়োজন করা হয়।

রাউজান সমিতির আহ্বায়ক ইউনুছ চৌধুরীর সিআইপি’র সভাপতিত্বে মুস্তাফার পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এবং মাহাবুবুল আলমের সঞ্চালনায় গত ১০ ই মার্চ আল- আইনের স্থানীয় একটি হোটেল রিসোর্টে অনুষ্ঠিত হয় এই গণসংবর্ধনা।

এতে প্রধান অতিথি ছিলেন রাউজানের সাংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাস আবুধাবির রাষ্ট্রদূত এম আবু জাফর। বিশেষ বক্তা ছিলেন শেখ ফরিদ আহম্মদ (সিআইপি),বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সেলিম উদ্দিন চৌধুরী, মোঃ সোলেয়মান, যুগ্ম আহ্বায়ক রাউজান সমিতি আল আইন, যুগ্ম আহ্বায়ক মোঃ আইয়ুব রাউজান সমিতি আল আইন, খোরশেদ জামান সভাপতি রাউজান সমিতি দুবাই, ওমান রাউজান সমিতির সভাপতি ইয়ামিন চৌধুরী সিআইপি,রাউজান পাহাড়তলীর চেয়ারম্যান মোঃ রোকন, মোঃ আব্দুল হালিম সিআইপি, আবদুল শুক্কুর , উপদেষ্টা বঙ্গবন্ধু পরিষদ আল আইন, মফিজুল হক সদস্য সচিব আল আইন রাউজান সমিতি সেলিম উল্লাহ খান ভারপ্রাপ্ত সভাপতি আল আইন বঙ্গবন্ধু পরিষদ আবদুল কাদের ছিদ্দিকি সাবেক সভাপতি আল আইন বঙ্গবন্ধু পরিষদ,শেখ আহম্মদ, শেখ মনসুর আহম্মদ জহিরুল ইসলাম, ইরফানুল হক বাবু, ফরিদ তালুকদার সহ আরো অনেকে।

অনুষ্ঠান শেষে শেখ ফরিদ আহম্মেদ সিআইপি কে সভাপতি ও মোঃ আইয়ুবকে সাধারণ সম্পাদক ও মোঃ ইকবালকে সংগঠনিক সম্পাদক করে দুই বছরের জন্য রাউজান সমিতির কমিটি ঘোষণা করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *