Main Menu

সরকারিভাবে জর্ডানে ১৯৬বাংলাদেশি কর্মী নিয়োগ

বিদেশবার্তা২৪ ডেস্ক:
বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল)-এর মাধ্যমে সরকারিভাবে জর্ডানে ১৯৬ জন কর্মী নিয়োগ দেয়া হবে।

মঙ্গলবার (০৭ মার্চ ) বোয়েসেলের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

জর্ডানের কানজিন সুউইং ইন্ডাস্ট্রিস লিমিটেড এবং নিউ সেঞ্চুরি কোম্পানির সুউইং মেশিন অপারেটর, টেইলর এবং হেলপার’সহ বেশ কিছু পদে এই কর্মীদের নিয়োগ দেয়া হবে।

১. পদের নাম: সুউইং মেশিন অপারেটর, পদের সংখ্যা: ১০০টি (মহিলা), বেতনঃ প্রতিমাসে ১৭৭ মার্কিন ডলার, বয়স: ২০থেকে ৩৯ বছর।

২. পদের নাম: টেইলর, পদের সংখ্যা: ৯০টি (পুরুষ ), বেতনঃ প্রতিমাসে ১৭৭ মার্কিন ডলার, বয়স: ২০থেকে ৩০ বছর।

৩. পদের নাম: হেলপার, পদের সংখ্যা: ৬টি (পুরুষ ), বেতনঃ প্রতিমাসে ১৭৭ মার্কিন ডলার, বয়স: ২০থেকে ৩০ বছর।

দৈনিক ৮ ঘন্টা ও সপ্তায় ৬ দিন এবং ওভারটাইম (স্বেচ্ছাধীন) সহ চাকরির মেয়াদ ৩ বছর, যা নবায়ন যোগ্য।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কর্মীদের থাকা-খাওয়া, প্রাথমিক চিকিৎসা, যাতায়াতে পরিবহন খরচ ও চাকরিতে যোগদানের এবং তিন বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমান ভাড়া বহন করবে নিয়োগদাতা কোম্পানি।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, অনলাইনে আবেদন ও সরাসরি সাক্ষাতের পর প্রথম পর্যায় নির্বাচিতদের মেডিক্যাল ফি বাবদ ১ হাজার টাকা ও ফিঙ্গার প্রিন্টের জন্য ২২০ টাকা খরচ হবে। এছাড়া লাগছেনা আর কোনো বাড়তি খরচ।

আগ্রহী প্রার্থীদের উল্লিখিত কাগজপত্রসহ নিম্মেবণির্ত অনলাইন আবেদন করে রোজ শুক্রবার (১০ মার্চ ) সকাল ৮.০০ টায় শেখ ফজিলাতুনন্নেছা মুজিব মহিলা টেকনিকেল ট্রেনিং সেন্টার, দারুস সালাম রোড, মিরপুর,ঢাকা এ উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে। অনলাইন আবেদন করতে এই লিংকে ক্লিক করুন৤

সাক্ষাতের সময় যা যা সাথে রাখতে হবেঃ ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, মূল পাসপোর্ট ও মূল পাসপোর্টের ছবিযুক্ত অংশের ১ সেট রঙিন ও ৪ সেট সাদা কালো ফটোকপি, বর্তমান অফিসের পরিচয়পত্র/হাজিরা কার্ড, শিক্ষাগত যোগ্যতা কিংবা অভিজ্ঞতার সার্টিফিকেট থাকলে তা সাক্ষাতের দিন সঙ্গে করে নিয়ে যেতে হবে।

এছাড়া বিস্তারিত জানতে বোয়েসেল’র ওয়েবসাইট ভিজিট করতে পারেন এবং সরাসরি যোগাযোগের ঠিকানা: প্রবাসী কল্যাণ ভবন (৫ম তলা ), ৭১-৭২ ইস্কাটন গার্ডেন, রমনা, ঢাকা-১০০০।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *