Main Menu

আমিরাতে বাংলাদেশি রেস্টুরেন্টের উদ্বোধন

বিদেশবার্তা২৪ ডেস্ক:
সংযুক্ত আরব আমিরাতের বানিজ্যিক রাজধানী দুবাইয়ে গত শুক্রবার ১০শে ফেব্রুয়ারি ২০২৩ বেস্ট ওয়েস্ট রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিজনেস ফোরাম বি বি এফ এর সভাপতি ও টোকিওস্যাট গ্রুপ অব কোম্পানি এর চেয়ারম্যান মোঃ মাহাবুব আলম মানিক সিআইপি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন এর সভাপতি শিকদার মোঃ শাফায়েত উল্লাহ, প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলম হোসেন। ম্যানেজিং পার্টনার,মো: আল আমিন সিদ্দিকি আকাশ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রেস্টুরেন্টের ম্যানেজিং পার্টনার, মোঃ আতিকুর রহমান।আরো উপস্থিত ছিলেন প্রবাসী সাংবাদিক সমিতির সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাসিম উদ্দিন আকাশ,ব্যবসায়ী মোঃ রহিম, মোঃ ফারুক, মোঃ সেলিম,নজরুল ইসলাম,মো: আলম,রাজু ইসলাম, কন্ঠ শিল্পী মো: জাবেদ মাসুম,বঙ্গ শিমুল সহ বিভিন্ন ব্যাবসায়ী ও কমিউনিটির নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আরব আমিরাতে বিভিন্ন ব্যবসার পাশাপাশি রেষ্টুরেন্ট ব্যবসায়ও সুনাম অর্জন করছেন প্রবাসী বাংলাদেশীরা। আর এতে কর্ম সংস্থানের সুযোগ তৈরী হচ্ছে, বাংলাদেশে বাড়ছে আর ও রেমিটেন্স প্রবাহ। প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করেন আমিরাত প্রবাসীরা। রেস্টুরেন্ট এর পরিচালকরা বলেন,মজাদার সু-স্বাধু রান্না আর অভিজাত নানা খাবার রয়েছে এই রেষ্টরেন্টটিতে। বাংলাদেশীদের দেশীয় খাবারের স্বাদ দিতে এমন সুন্দর পরিবেশনায় আকৃষ্ট করতেই এই রেষ্ঠুরেন্টের বিশেষ আয়োজন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *