Main Menu

দৈনিক সিলেটের নিবন্ধন প্রাপ্তিতে অনলাইন প্রেসক্লাবে ‘মিষ্টিমুখ’

নিউজ ডেস্ক:
ডিজিটাল সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি,সিনিয়র সাংবাদিক, কবি ও নাট্যকার মুহিত চৌধুরী সম্পাদিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক সিলেট ডটকমের সরকারি নিবন্ধন প্রাপ্তিতে ক্লাব সদস্যদের নিয়ে ‘মিষ্টিমুখ’ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সাধারণ সদস্যরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন মুহিত চৌধুরীকে।

উষ্ণ অভ্যর্থনা শেষে মুহিত চৌধুরী দৈনিক সিলেট ডটকমের সরকারি নিবন্ধন প্রাপ্তির এই অর্জন সিলেট অনলাইন প্রেসক্লাবের সকল সদস্যদের উৎসর্গ করে বলেন, সরকারি নিবন্ধন প্রাপ্তির মাধ্যমে দৈনিক সিলেট ডটকম এর দায়িত্ব আরো বেড়ে গেলো।
দৈনিক সিলেট ডটকমের মাধ্যমে যে যাত্রার সূচনা হলো সেই যাত্রায় আমাদের সবগুলো পোর্টাল শামিল হবে বলে তিনি প্রত্যাশা করেন।
তিনি আরো বলেন, দৈনিক সিলেট ডটকমের নিবন্ধনপ্রাপ্তিতে সমাজের বিভিন্ন স্তরের প্রতিনিধিগণ অভিনন্দন জানিছেন, আমি সকলের কাছে কৃতজ্ঞ।

মিষ্টিমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বাসস সিলেটের ব্যুরো চীফ মকসুদ আহমদ মকসুদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আলোকিত সিলেটের ভারপ্রাপ্ত সম্পাদক গুলজার আহমদ হেলাল, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম মিশু, কার্যকরী সদস্য আশীষ দে,সাইফুল ইসলাম, সদস্য কামাল আহমদ, নুরুল আমিন, মাজহারুল ইসলাম সাদী, তাসলিমা খানম বীথি, আবু জাবের, আব্দুল হাসিব, ইফতেখার শামীম, মো. আলমগীর আলম, লোকমান হাফিজ, এম.এ হান্নান, ও শাহিন আহমদ প্রমূখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *