Main Menu

“সিলেটকে ইউরোপে তুলে ধরছে এনটিভি”

নিউজ ডেস্ক:
সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, প্রবাসে সিলেটের ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরতে মূল্যবান অবদান অবদান রাখছে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল- এনটিভি ইউরোপ। টিআরপিতে অন্যান্য চ্যানেলকে পেছনে ফেলে এই চ্যানেলটি দ্রত এগিয়ে যাচ্ছে। বিশেষ করে ইউরোপের বিভিন্ন দেশে অবস্থানরত বাংলাদেশের মানুষের মুখপাত্রে পরিণত হয়েছে এনটিভি ইউরোপ। এই চ্যানেলটিতে সিলেট অঞ্চলের উন্নয়ন তৎপরতা অত্যন্ত গুরুত্ব সহকারে তুলে ধরা হয়। এতে দেশের ভাবমুর্তি আরও উজ্জ্বল হচ্ছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকাল ৩টায় এনটিভি ইউরোপের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেটের একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন এনটিভি ইউরোপের সিলেট ব্যুরো প্রধান ও সিলেট প্রতিদিনের সম্পাদক এবং প্রকাশক সাজলু লস্কর।

সম্মলনে মেয়র আরিফুল হক চৌধুরী আরো বলেন, এনটিভি ইউরোপ সিলেটের সংস্কৃতি ও উন্নয়ন তৎপরতা ইউরোপে তুলে ধরছে। জনপ্রিয় এই চ্যানেলটি প্রবাসীদের সুখদুঃখের কথা যেমন প্রচার করছে, তেমনি সিলেটবাসীর দাবিদাওয়া এবং আশা বা প্রত্যাশার কথাও জোরালোভাবে তুলে ধরছে।

তিনি উপস্থিত প্রতিনিধিদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনারা সিলেট বিভাগের সব ধরনের সংবাদ প্রচার করে মানুষের মধ্যে যে সচেতনতা তৈরি করছেন, আমাদের দাবিদাওয়া তুলে ধরছেন এতে নতুন প্রজন্মের প্রবাসীরা দেশমুখী হতে উৎসাহিত হবেন।

অনুষ্ঠানে এনটিভির পরিচালক মোস্তফা সরোয়ার বাবুকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি বলেন, এনটিভি ইউরোপ এখন বিদেশের মাটিতে বাংলাদেশের মুখপাত্রে পরিণত হয়েছে। এর কৃতিত্ব আপনাদের সবার। আপনারা মাঠ পর্যায়ে যত বেশী তৎপর হবেন এনটিভি ততবেশী এগিয়ে যাবে। আপনাদের যেকোন সমস্যায় এনটিভি কর্তৃপক্ষ পাশে থাকবে। তিনি আগামীতেও এমন সম্মেলন আয়োজনের ঘোষণা দেন।

এনটিভি ইউরোপের জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাই ও বিশ্বনাথ প্রতিনিধি এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, এনটিভির হেড অব সেলস সোহেল আহমদ, সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বকস লিপন, কাউন্সিলর ইলিয়াছুর রহমান ও তৌফিকুল হাদি, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের সাধারণ সম্পাদক ও এনটিভির সিলেট বিভাগীয় প্রধান মারুফ আহমদ, ইমজার সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির ক্যামেরা পার্সন আনিসুর রহমান প্রমুখ।

সম্মেলনে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলায় কর্মরত প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *