Main Menu

কুয়েতে খেলা দেখতে প্রতিদিন বাড়ছে প্রবাসীদের ভিড়

ক্রীড়া ডেস্ক:
বিশ্বকাপের উন্মাদনায় কাঁপছে পুরো বিশ্ব। চার বছর পর পর বিশ্বকাপ এলেই শুরু হয় বিভিন্ন দল, দেশ ও তারকা ফুটবলারদের প্রতি ভক্তদের উপচেপড়া ভালোবাসা এবং বিশ্বকাপের সময় যত ঘনিয়ে আসছে ফুটবল প্রেমী ও সমর্থকদের মধ্যে উন্মাদনা বেড়ে চলেছে। কাতারে গিয়ে গ্যালারিতে লাখ লাখ দর্শনার্থীদের সঙ্গে খেলা দেখার সুযোগ না পেলেও কুয়েতের সালমিয়া কুয়েত ফ্যানবক্স বড় স্ক্রিনে খেলা দেখতে প্রতিদিন স্থানীয় কুয়েতিদের পাশাপাশি বাংলাদেশি প্রবাসীসহ বিভিন্ন দেশে ফুটবল প্রেমী প্রবাসীদের ভিড় বেড়েই চলেছে। সমুদ্রের পাড়ে কন্ট্রিনার দিয়ে বিশেষভাবে নির্মিত পার্ক।

কন্টেইনার পার্কে বিভিন্ন ক্রীড়া সামগ্রীর দোকান এবং রয়েছে নানা ধরনের ক্রীড়া কার্যক্রম, ক্যাফে এবং রেস্তোরাঁর পাশাপাশি পাঁচটি স্ক্রিন। যেখানে বিশ্বকাপের প্রতিটি খেলা সম্প্রচার করা হচ্ছে। কেন্দ্রে অবস্থিত পঞ্চম প্রধান এবং বিশাল ১১x৬ মিটার স্ক্রিনসহ চারটি স্ক্রিন কনটেইনার পার্কের চারপাশে স্থাপন করা হয়েছে।

কুয়েতি মুদ্রায় ৩ দিনার ৫শ পয়সা দিয়ে অনলাইনে টিকেট কেটে হাজার হাজার ফুটবল প্রেমী একসঙ্গে খেলা উপভোগ করেন। গাড়ি পার্কিংয়ের জন্য করা হয়েছে আলাদা ব্যবস্থা। বন্ধুবান্ধব ও সমর্থকরা পাশাপাশি বসে খেলা দেখতে নির্দিষ্ট সময়ের আগে সিট দখল করে নেন। কুয়েতের বিভিন্ন জায়গা থেকে ফুটবল প্রেমীরা ছুটে আসেন এখানে বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে।

ফরওয়ানিয় অঞ্চল হতে খেলা দেখতে আসা ফুটবল প্রেমী চট্টগ্রামের মিরসরাইয়ের মোহাম্মদ কামাল হোসেন বলেন, আমার পছন্দের খেলা ফুটবল। আমার পছন্দের দল ব্রাজিল। শুরু থেকে আমি এখানে খেলা দেখতে আসি। হাজার হাজার ফুটবল প্রেমীদের সঙ্গে একসঙ্গে খেলা দেখার মজা অন্যরকম।

খেলা দেখতে আসা আর্জেন্টিনার সমর্থক সাকিল আহমেদ জানান, আর্জেন্টিনা সব ম্যাচ এখানে বড় স্ক্রিনে দেখেছি। এখানে আর্জেন্টিনা সমর্থক ও মেসির ফ্যান অনেক। মেসি যখন বল নিয়ে গোল পোস্টের দিকে ছুটে সবাই মিলে মেসি মেসি বলে চিৎকার করে। আমার মনে হয় মাঠে গ্যালারিতে বসে খেলা দেখছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *