Main Menu

ঢাকা-সিলেট মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৫০

ঢাকা-সিলেট মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৫০
নিউজ ডেস্ক:
ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে গ্রীনলাইন ও শ্যামলী পরিবহণের দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাত ১০টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের শাহ মুশকিল আহসান (রহ.) মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক আহতদের পরিচয় জানা যায়নি।

শেরপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) শাহিন আহমেদ জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস মহাসড়কের শাহ মুশকিল আহসান (রহ.) মাজারের সামনে পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা সিলেটগামী গ্রীণ লাইন পরিবহনের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশে ভেঙে দুমড়ে-মুচড়ে যায়। দুই বাসচালক ও যাত্রীসহ অন্তত ৫০ জন আহত হন। এসময় বিকট শব্দ শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

তিনি বলেন, দুই চালকের অবস্থা আশঙ্কাজনক।

প্রদক্ষদর্শী গজনাইপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য শাহ নুরুজ্জামান বলেন, ‘হঠাৎ বিকট শব্দ শুনে স্থানীয়দের নিয়ে দৌড়ে ঘটনাস্থলে যাই। দুটি বাসের অধিকাংশ যাত্রীর শরীরে বিভিন্নস্থানে আঘাত রয়েছে। দুই চালকের অবস্থা খুবই আশঙ্কাজনক। উভয় বাসের আহত যাত্রী ও গুরুতর আহত দুই চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *