Main Menu

প্রবাসী স্বামীর ৯ লাখ টাকা নিয়ে প্রেমিকের সাথে উধাও স্ত্রী

নিউজ ডেস্ক:
প্রবাসী স্বামীর ৯ লাখ টাকা নিয়ে প্রেমিকের সাথে উধাও স্ত্রী
নওগাঁয় প্রবাসী স্বামীর প্রায় ৯ লাখ টাকা স্বর্ণালকার,পাসপোর্ট, ভিসা কার্ড ও এনআইডি কার্ডসহ মূল্যবান কাগজপত্র নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে পালিয়েছে স্ত্রী। এ ঘটনায় স্বামী রানা অনেক খোঁজখুজি করেও কোন সন্ধান না পেয়ে মঙ্গলবার নওগাঁ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

সদর মডেল থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চুনিয়াগাড়ী গ্রামের খোয়াজের পুত্র রানার সাথে একই উপজেলার হাপানিয়া ইউনিয়নের চন্ডিক্ষেত্র গ্রামের শাজাহান আলীর কন্যা তানজিলা বেগমের ৪ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর স্বামী রানা তানজিলাকে তার বাবার বাড়িতে রেখে যায় পড়াশুনার করার জন্য। পরে প্রবাসী রানা বিদেশ চলে যায়। বিদেশ থেকে যা রোজগার করে তা সমুদয় স্ত্রী তানজিলার হিসাব নম্বরে পাঠিয়ে দেয়। বিগত চার বছরে স্ত্রী তার হিসাব নম্বরে পাঠানো সাড়ে ৭ লাখ টাকা তুলে তার বাবাকে দেয়। হিসাব চাইলে সে জানায় সব টাকা ব্যাংকে আছে। রানা বিদেশ থেকে জানতে পারে তার স্ত্রী তানজিলা জেলার আত্রাই উপজেলার মির্জাপুর গ্রামের সেকেন্দার আলীর পুত্র লিটনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েছে। বিষয়টি জানতে পেরে রানা তার স্ত্রীকে অনেক বোঝানোর চেষ্টা করে। স্ত্রী তার স্বামী রানার কাছে বিষয়টি অস্বীকার করে। রানা বাধ্য হয়ে ৩ মাসের ছুটি নিয়ে নগদ প্রায় ৩ লাখ টাকার স্বর্ণালংকারসহ দামী দামী কাপড় চোপড় নিয়ে ১২ আগস্ট বিদেশ থেকে শ্বশুরবাড়িতে চলে আসে।

পরে রানা শ্বশুড় থেকে রানার নিজ বাড়ি চুনিয়াগাড়ীতে যায়। দুদিন থাকার পর পুনরায় শ্বশুর বাড়িতে আসে। ১৫ আগস্ট সকালে স্বামী রানা ঘুম থেকে ওঠার আগে থেকেই স্ত্রী তানজিলা বাড়িতে আর নেই। রানার বিদেশ থেকে আনা নগদ প্রায় আড়াই লাখ টাকা স্বর্নালংকার, স্বামী স্ত্রীর দামী দামী পোশাক, পাসপোর্ট, ভিসা কার্ড, এনআইডি কার্ড টিকা কার্ডসহ মূল্যবান কাগজপত্র নিয়ে পালিয়ে গেছে।

পরে প্রতিবেশীর মারফত জানতে পারে দুজন ছেলেসহ সিএনজি যোগে তারা নওগাঁ শহরের দিকে চলে যায়। সম্ভাব্য অনেক খোঁজাখুজির পর তাকে এখন পর্যন্ত পাওয়া যায়নি।

এদিকে তার পরকীয়া প্রেমিক লিটনও ওই দিন থেকে তাকেও পাওয়া যায় নি। আত্মীয় স্বজনদের ধারণা লিটনের সাথে সে যোগাযোগ করে এ ঘটনা ঘটিয়েছে। এদিকে রানা অনেক খোঁজাখুজি করেও তার স্ত্রীকে না পেয়ে বাধ্য হয়ে নওগাঁ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *