Main Menu

প্রবাসীকে প্রকাশ্যে কোপালেন যুবলীগ নেতা, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক:
দুই প্রবাসীকে প্রকাশ্যে কোপালেন যুবলীগ নেতা, ভিডিও ভাইরাল
লক্ষ্মীপুরে দুই প্রবাসীকে প্রকাশ্যে কুপিয়েছেন নুর উদ্দিন নামে এক যুবলীগ নেতা। রাস্তায় আকস্মিক কোপানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে দলীয় তদন্ত কমটি গঠন করেছে যুবলীগ।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে সদর (পূর্ব) উপজেলা যুবলীগের আহ্বায়ক আমির হোসেন আমু ও যুগ্ম-আহ্বায়ক আমিন উল্যাহ সবুজ তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন।

কমিটিতে ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুর রাজ্জাক রাসেলকে আহ্বায়ক, বাঙ্গাখাঁ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহজাহান ভূঁইয়া ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক আবদুর রাজ্জাক রিংকুকে সদস্য করা হয়েছে।
যুবলীগ সূত্র জানায়, লক্ষ্মীপুরে গত ২৬ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুই প্রবাসীকে কোপানোর একটি ভিডিও ছড়িয়ে পড়ে। ঘটনার সঙ্গে জড়িত নুর উদ্দিন লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও লাহারকান্দি গ্রামের কালা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে আনা অভিযোগ তদন্তের জন্য কমিটি গঠন করা হয়েছে। সাত কার্যদিবসের মধ্যে কমিটির দায়িত্বপ্রাপ্তদের সদর (পূর্ব) উপজেলা যুবলীগের কাছে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
এদিকে ভুক্তভোগী কাতার প্রবাসী আফসার উদ্দিন আসিফ বলেন, ‘নুরউদ্দিন আমার মোটরসাইকেলটি কয়েকদিনের জন্য চেয়েছিল। কিন্তু মোটরসাইকেল না দেওয়ায় সে আমার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। গত ৩০ জুলাই দুপুরে চাঁদখালী থেকে আমার মামাতো ভাই সৌদি প্রবাসী জসিম উদ্দিনসহ লক্ষ্মীপুর শহরের দিকে যাচ্ছিলাম। পথে আমাদের মোটরসাইকেল গতিরোধ করে পেছন থেকে নুর উদ্দিন ধারালো দামা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে আমরা পালিয়ে প্রাণে রক্ষা পাই।’
অভিযোগের বিষয়ে জানতে যুবলীগ নেতা নুর উদ্দিনের মোবাইল নম্বরে একাধিকবার কল করেও বন্ধ পাওয়া যায়।
তদন্ত কমিটির আহ্বায়ক আবদুর রাজ্জাক রাসেল বলেন, তদন্তের দায়িত্ব পেয়েছি। ঘটনাস্থল গিয়ে তদন্তের পর যথাসময়ে প্রতিবেদন উপজেলা কমিটিকে জমা দেওয়া হবে।’
এদিকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, গত ৩০ জুলাই দুপুরে জকসিন-যুগীরহাট সড়কে আবদুল জব্বার মার্কেটের সামনে আসিফ ও জসিমকে মোটরসাইকেল থামাতে বলেন নুর উদ্দিন। হঠাৎ পেছন থেকে দৌড়ে এসে নুর উদ্দিন ধারালো দামা দিয়ে তাদের এলোপাতাড়ি কোপাতে থাকেন। পরে তারা পালিয়ে জীবন বাঁচান। ধারালো দামার আঘাতে দুজনেরই ডান হাতে জখম হয়েছে।
এ ঘটনায় ৬ আগস্ট জসিমের বাবা বাদী হয়ে নুরউদ্দিনসহ আটজনের নামে সদর মডেল থানায় মামলা করেন। আসিফ ও জসিম লক্ষ্মীপুর পৌরসভার দক্ষিণ বাঞ্চানগর এলাকার বাসিন্দা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *