Main Menu

গাজীপুরে বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

নিউজ ডেস্ক:
গাজীপুরের কালিয়াকৈর এলাকায় যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচজনে। এদের মধ্যে ঘটনাস্থলে চালকসহ দুইজন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন মারা যান।

শনিবার (৩০ জুলাই) রাত পৌনে ১১টার দিকে কালিয়াকৈরের মাকিষবাথান টিএনটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজন হলেন- অটোরিকশাচালক টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানার শেখ বাড়ি গ্রামের আয়ুব আলীর ছেলে নজরুল ইসলাম (২৭), বরগুনা সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান (৪৪), গাজীপুরের কালিয়াকৈরে থানার হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম (৪২), একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল (২৭) এবং যশোর জেলার মাগুরা থানার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন (২৮)।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বাশার ও উপ-পরিদর্শক (এসআই) রাহাত আকন্দ জানান, শনিবার রাত পৌনে ১১টার দিকে কালিয়াকৈরে থেকে চন্দ্রার উদ্দেশে ছেড়ে আসা ইতিহাস পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস কালিয়াকৈর-চন্দ্রা সড়কের মাকিষবাথান এলাকার বটতলায় পৌঁছালে বিপরীত দিক আসা যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে বিকট শব্দে অটোরিকশাটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে যায়।

স্থানীয়রা তাৎক্ষণিক অটোরিকশার চালকসহ আরও একজন যাত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করেন। আহত হন আরও তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়াকৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে একজন এবং অপর দুই যাত্রীকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। সেখানে একজন মারা যান।

অপরজনের অবস্থা গুরুতর হলে তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

এ দুর্ঘটনায় ঘাতক ইতিহাস পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *