Main Menu

এমসি কলেজের ছাত্রীর পর এবার ছাত্রের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক:
সিলেটের এমসি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের স্নাতক চতুর্থ বর্ষের সৌরভ দাশ রাহুল নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ মে) সকালে পাঠানটুলা গোয়াবাড়ি মোহনা আবাসিক এলাকার ২২ নং বাসার একটি কক্ষে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।

সৌরভ দাশ রাহুল সুনামগঞ্জের দিরাই শাল্লা খেরুয়াল গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মো. খালেদ মামুন।

পুলিশ সূত্রে জানা যায়, সৌরভকে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টা পর্যন্ত মোবাইল চালাতে দেখেন তার বাসায় থাকা অন্য সদস্যরা। এরপর রাতে যে যার মতো ঘুমিয়ে পড়েন। তাদের বাসার একজনের আজ ৪৪তম বিসিএস পরীক্ষা ছিল। সকালে তিনি ঘুম থেকে উঠে সৌরভের কক্ষের দরজা বন্ধ পান। অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় পরে বাসার মালিককে বিষয়টি অবগত করলে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মামুন বলেন, কী কারণে মারা গেছে, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহত ছাত্রের মরদেহ উদ্ধার করে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হচ্ছে।

প্রসঙ্গত, বুধবার (২৫ মে) এমসি কলেজের নতুন হোস্টেল থেকে স্মৃতি রানী দাস (২০) নামের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। স্মৃতি রানী দাস কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের যুগল কিশোর দাসের মেয়ে।






Related News

Leave a Reply

Your email address will not be published.