Main Menu

ছেলে থাকেন ফ্ল্যাট বাসায়, সেই অন্ধ বৃদ্ধার পাশে দাঁড়ালেন দুই এমপি

নিউজ ডেস্ক:
‘ছেলে থাকেন ফ্ল্যাট বাসায়, অন্ধ মা ঝুপড়ি ঘরে’ শিরোনামে একটি সংবাদ কয়েকটি মিডিয়াতে প্রকাশের পর সেই বৃদ্ধার (৬০) দায়িত্ব নেওয়ার ঘোষণা দিয়েছেন দুই সংসদ সদস্য। তারা হলেন সিরাজগঞ্জ-৫ (চৌহালী-বেলকুচি) আসনের আব্দুল মমিন মন্ডল ও সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের তানভীর ইমাম।

এছাড়া তাকে একটি ঘর তৈরি করে দেওয়ার উদ্যোগও নিয়েছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় আব্দুল মমিন মন্ডল এমপির ব্যক্তিগত সহকারী ও চৌহালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাজ উদ্দিন এবং তানভীর ইমাম এমপির ব্যক্তিগত সহকারী মীর আরিফুল ইসলাম উজ্জল সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়াও চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফসানা ইয়াসমিন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনু মিয়াকে তাৎক্ষণিকভাবে ঢেউটিন দিয়ে ঘরের ব্যবস্থা করে দেওয়ার নির্দেশ দিয়েছেন।

চৌহালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মজনু মিয়া বলেন, মঙ্গলবার (১৮ জানুয়ারি) এক বান্ডেল ঢেউটিন এবং দরজা-জানালা তার নিকটাত্মীয়র কাছে হস্তান্তর করা হয়েছে। আজ বুধবার থেকে তার ঘরের কাজ শুরু করা হবে।

প্রসঙ্গত, চৌহালীর ঘোড়জান ইউনিয়নের চরজাজুরিয়া গ্রামের সেই বৃদ্ধা একসময় ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও আনসার ভিডিপির দলপতি ছিলেন। যমুনার ভাঙনে স্বর্বস্ব খোয়ানো সেই মোরশেদার একমাত্র ছেলে হাউজিং ইলেকট্রিক ঠিকাদার সুহাদ হোসেন খান ঢাকার ফার্মগেট এলাকায় ফ্লাটে বসবাস করলেও ৮ বছর ধরে বৃদ্ধা মায়ের খোঁজখবর নেন না।

শোকে-দুঃখে সেই বৃদ্ধা চরজাজুরিয়া গ্রামের মৃত মুনা খান নামে এক ব্যক্তির আশ্রয়ে ঝুপড়ি ঘরে বসবাস করছেন। অসহায় মৃত মুনা খানের ওই পরিবারই তার ভরণপোষণ করছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published.