Main Menu

যে কারণে গাড়ি থেকে পড়ে গেলেন পরীমনি

বিনোদন ডেস্ক:
ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পরীমনি হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তার বিরুদ্ধে করা মাদক মামলার চার্জগঠনের শুনানির তারিখ পিছিয়ে ২ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ঢাকার বিশেষ জজ-১০ নজরুল ইসলামের আদালতে মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু পরীমনি অসুস্থতার কারণে রাস্তা থেকে ফিরে যাওয়ায় অভিযোগ গঠনের শুনানি পেছানো হয়। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন। অনেকদিন ধরেই ভার্টিগো রোগে ভুগছেন তিনি। এই অভিনেত্রীর সহযোগী আশরাফুল ইসলাম দিপু গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

ঢাকার মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ গত ১৫ নভেম্বর সিআইডির দেওয়া চার্জশিট আমলে নিয়ে অভিযোগ গঠনের শুনানির জন্য মামলাটি ১০ নম্বর বিশেষ জজ আদালতে পাঠানোর আদেশ দেন। আজ সেই শুনানি হওয়ার কথা থাকলেও আসামি পরীমনির অসুস্থতার কথা জানিয়ে তার আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

পরীমনির নারাজির আবেদন নাকচপরীমণির নারাজির আবেদন নাকচ

আইনজীবী সুরভী বলেন, পরীমনি ভার্টিগোতে (মাথা ঘোরা রোগ) আক্রান্ত হওয়ায় এজলাস পর্যন্ত পৌঁছাতে পারেননি, ফিরে গেছেন। আমরা সময় চেয়েছি। এ মামলার অপর দুই আসামি হলেন— আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন।

এর আগে ১০ অক্টোবর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার মামলার অভিযোগপত্র গ্রহণ করেন। এরপর আদালত মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

৪ আগস্ট বিকালে রাজধানীর বনানীর বাসায় অভিযান চালানোর পর পরীমনিকে বাসা থেকে গ্রেফতার করে র‌্যাব। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করলে পর দিন ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এ পরীমনি।






Related News

Leave a Reply

Your email address will not be published.