Main Menu

কাতারে ‘মার্কিন যুক্তরাষ্ট্রে কর্মসংস্থান ও বিনিয়োগ ভিত্তিক অভিবাসন’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

কাতারে ‘মার্কিন যুক্তরাষ্ট্রে কর্মসংস্থান ও বিনিয়োগ ভিত্তিক অভিবাসন’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত।

কাতার প্রতিনিধি: ১৪ ফেব্রুয়ারি বুধবার কাতারের রাজধানী দোহার ওয়েসিস বীচ ক্লাবের হল রুমে ‘মার্কিন যুক্তরাষ্ট্রে কর্মসংস্থান ও বিনিয়োগ ভিত্তিক অভিবাসন’- শীর্ষক সেমিনারের আয়োজন করা হয়।

আমেরিকার রাজু ল ফার্ম এর উদ্যোগে আয়োজিত সেমিনারে সভাপতিত্ব করেন সেমিনারের সমন্বয়ক ও দোখান ব্যাংকের আই.টি প্রকৌশলী মনিরুল হক। অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন Raju Law Firm এর Founder & Principal Attorney রাজু মহাজন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশী-আমেরিকান ফাউন্ডেশন ইউ.এস.এ এর সভাপতি জাহাঙ্গীর কবির বাবলু।

সেমিনারে কর্মসংস্থান ও বিনিয়োগ ভিত্তিক অভিবাসনের মধ্যে NIW, HIB, EB-3, E-2 এবং EB-5 প্রোগ্রাম নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

আমেরিকায় ইমিগ্রেন্ট হতে গিয়ে বাস্তবতা উপলব্ধি করতে না পেরে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছে ইমিগ্রেন্ট প্রত্যাশী লক্ষ লক্ষ মানুষ। প্রতারণার হাত থেকে সাধারণ জনগণকে রক্ষার পাশাপাশি আমেরিকার বর্তমান বাস্তবতায় চাকরি ও ব্যবসা ক্ষেত্রে কি কি সুযোগ ও সম্ভাবনা আছে তা উপস্থানের মাধ্যমে সঠিক সিন্ধান্ত নিতে আইনী পরামর্শ দিচ্ছে বাংলাদেশী পরিচালিত রাজু ল ফার্ম।

সেমিনারে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও আমেরিকায় ইমিগ্রেশন প্রত্যাশী কাতার প্রবাসীরা।

এটর্নি রাজু মহাজন উপস্থিত প্রবাসীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন যা ইমিগ্রেন্ট সংক্রান্ত অনেক ধোঁয়াশাই দর্শকদের কাছে স্পষ্ট হয়ে যায়।

আমেরিকায় ইমিগ্রেশন সংক্রান্ত যে কোন আপডেট তথ্য জানতে যোগাযোগ করতে পারেন:
+ ১ ৮৩৩-৭২৫- ৮৫২৯, info@rajulaw.com, www.rajulaw.com






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *