Main Menu

যুক্তরাষ্ট্রে সড়কে প্রাণ গেল বাংলাদেশি দম্পতির, সন্তান হাসপাতালে

যুক্তরাষ্ট্রে-সড়কে-প্রাণ-গেল-বাংলাদেশি-দম্পতির-সন্তান-হাসপাতালে

যুক্তরাষ্ট্রে সড়কে প্রাণ গেল বাংলাদেশি দম্পতির, সন্তান হাসপাতালে।

যুক্তরাষ্ট্রের উডবারির লং মাউন্টেন পার্কওয়েতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন- হাফিজ আহমেদ এবং তার স্ত্রী সাথী আহমেদ। গতকাল শুক্রবার রাতে, তারা একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হন এবং উভয় দম্পতি মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাদের এক শিশু বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কর্তৃপক্ষ জানিয়েছেন, রাজ্য পুলিশ শুক্রবার গভীর রাতে উডবারির শহরে লং মাউন্টেন পার্কওয়ে -রুট 6 এ একটি গুরুতর অটো দুর্ঘটনার তদন্ত করছেন। যেখানে দুইজন নিহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে পুলিশ জানিয়েছে যে, তারা একটি গাড়ির অতিরিক্ত স্পিডের কারণে গাড়ীটির গতিরোধ করার চেষটা করছিলেন। কিন্তু গাড়ীটির চালক তা না মেনে আরো দ্রুতগতিতে প্রায় প্রতি ঘণ্টায় ১০০ মাইল এর উপরে চালাচ্ছিলেন।

অফিসাররা জানিয়েছেন, তাদের ধাওয়া করার ফলে এবং অতিরিক্ত স্পিডের কারণে চালক গাড়ীটির নিয়ন্ত্রণ রাখতে ব্যর্থ হয়ে ড্রাইভার বাচ্চাদের বহনকারী অন্য একটি এসইউভিকে আঘাত করে।

এসইউভির গাড়ীটির যাত্রী ছিলেন নিহত হাফিজ আহমেদের পরিবার। সেই সময় পুলিশের একটি গাড়িও দুর্ঘটনায় জড়িত হয়।

দুর্ঘটনার স্থল থেকে বেশ কয়েকজনকে গুরুতর আহত অবস্থায় ভালহাল্লার ওয়েস্টচেস্টার মেডিকেল সেন্টার এবং ওয়ালকিল শহরের গার্নেট হেলথ মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়।

কে-৯, অরেঞ্জ কাউন্টি সোয়াট টিম, ড্রোন এবং রকল্যান্ড কাউন্টি থেকে একটি হেলিকপ্টার সহ দুর্ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তারের জন্য হ্যারিম্যান স্টেট পার্কের জঙ্গলে খুঁজতে থাকেন। কারন দুর্ঘটনার পর পরই দুই ব্যক্তি গাড়ী থেকে নেমে পায়ে হেঁটে জঙ্গলের দিকে যাত্রা শুরু করে।

হাফিজ আহমেদের বাড়ি গাজীপুর ও তার স্ত্রী সাথী আহমেদের বাড়ি বরিশাল। নিউইয়র্কের জ্যামাইকাতে থাকতেন তারা।

নিউইয়র্ক থেকে বিংহামটনে যাচ্ছিলেন হাফিজ ও সাথী। সাথে ছিল ৮ বছরের মেয়ে রাইদা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *