Main Menu

২০০ বাংলাদেশি দক্ষ নারী কর্মী নিয়োগ দেবে তুরস্ক

২০০ বাংলাদেশি দক্ষ নারী কর্মী নিয়োগ দেবে তুরস্ক।

বাংলাদেশ থেকে সরকারিভাবে কম খরচে দক্ষ নারী কর্মী নিয়োগ দেবে তুরস্ক। বাংলাদেশ ওভারসীজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সারভিসেস লিমিটেড- বোয়েসেলের মাধ্যমে এই কর্মী নিয়োগ দেয়া হবে।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) বোয়েসেলে’র ওয়েবসাইটে কর্মী নিয়োগের এই বিজ্ঞপ্তি দেয়া হয়েছে।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তুরস্কের ইউরোটেক্স টেক্সটাইল কোম্পানিতে টেক্সচারাইজিং,স্পিনিং ও ডাইং পদে ২০০ নারী কর্মী নিয়োগ দেয়া হবে।

বেতন ও সুযোগ সুবিধা:

চাকরির চুক্তির মেয়াদ ২ বছর। যা নবায়নযোগ্য। কর্মীকে সপ্তাহে ৬ দিন এবং প্রতিদিন ৮ ঘণ্টা কাজ করতে হবে। এক্ষেত্রে প্রত্যেকের মাসিক বেতন ৫১ হাজার টাকা। এছাড়া কর্মীর প্রাথমিক চিকিৎসার খরচ ও প্রয়োজনীয় আসবাবপত্রসহ থাকা-খাওয়া এবং বিমানভাড়া বহন করবে নিয়োগদাতা কোম্পানি।

আবেদনের যোগ্যতা:-

আবেদনকারীর বয়স অবশ্যই ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে এবং ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে। সেইসাথে কর্মীর উচ্চতা ৫ফিট ৩ইঞ্চি এবং ন্যূনতম এস এস সি বা সমমান ডিগ্রি থাকতে হবে।

আবেদন করতে যা যা লাগবে:

আগ্রহী প্রার্থীদের ইংরেজিতে এক কপি জীবনবৃত্তান্ত, অভিজ্ঞতার সনদ, পাসপোর্টের রঙিন কপি এবং অন্যান্য তথ্য জমা দিয়ে ২০ ফেব্রুয়ারির মধ্যে বোয়েসেলের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে হবে।

অনলাইনে আবেদন করতে ক্লিক করুন।

সম্ভাব্য খরচঃ-

চূড়ান্তভাবে নির্বাচিত কর্মীদের বোয়েসেলের সার্ভিস চার্জ এবং অন্যান্য ফিসহ মোট ৫৬ হাজার ৩৫০ টাকা পে অর্ডারের বোয়েসেল জমা দিতে হবে।

এছাড়াও বিস্তারিত জানতে যোগাযোগের ঠিকানা:

প্রবাসী কল্যাণ ভবন (৫ম তলা), ৭১-৭২ ইস্কাটন গার্ডেন, রমনা, ঢাকা- ১০০০।

যোগাযোগ নাম্বারঃ
ফোনঃ +৮৮-০২-৫৮৩১১৮৩৮, ৪৮৩১৯১২৫ ও ৮৪৩১৭৫১৫ (পিএবিএক্স)
ইমেইলঃ info@boesl.gov.bd, md@boesl.gov.bd
ওয়েবঃ www.boesl.gov.bd






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *