Main Menu

ডেলাওয়্যার কাউন্টিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

ডেলাওয়্যার কাউন্টিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত। যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া রাজ্যের ডেলাওয়্যার কাউন্টিতে সড়ক দুর্ঘটনায় ফিরোজ আলম জাহাঙ্গীর নামে এক বাংলাদেশি মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

স্থানীয় সময় শুক্রবার সকাল ১০টায় পেনসিলভেনিয়া রাজ্যের ডেলাওয়্যার কাউন্টির ক্রাম লিনে I-476 সাউথ থেকে ইন্টারস্টেট I-95 নর্থের Ramp এর মুখে এ দুর্ঘটনা ঘটে।

পেনসিলভেনিয়া রাজ্য পুলিশ জানিয়েছে, শুক্রবার সকাল ১০টার দিকে একটি টয়োটা ক্যামেরির চালক Ramp কাঁধে থাকা মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে দেয় ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। বাংলাদেশি জাহাঙ্গীর মাত্র বছর দেড়েক আগে আমেরিকায় আসেন। তিনি আস্যালাইম কেসের মাধ্যমে ওর্য়াক পারমিট পাওয়ার পর উবার ইটসে কাজ করছিলেন।

ফিরোজ আলম জাহাঙ্গীর (৫৫) এর গ্রামের বাড়ি সালামত উল্লাহ মেম্বার বাড়ি, ওর্য়াড নং ১, চর পার্বতী, কোম্পানীগঞ্জ নোয়াখালী। তিনি আপারডাবীতে বসবাস করতেন। দেশে তার দুই মেয়ে, এক ছেলে এবং স্ত্রী রয়েছেন। লাশটি এখনও পর্যন্ত পুলিশ হস্তান্তর করেনি। এমতাবস্থায় স্বজনরা জানিয়েছেন যে, দেশে তার পরিবারের সাথে কথা বলে সিদ্বান্ত নেওয়া হবে মরহুমের লাশ দেশে পাঠানো হবে কি না?

এছাড়া গতকাল ফিলাডেলফিয়ার পাশ্বেই অবস্থিত ডেলওয়্যার রাজ্যের Wilmington সিটিতে মাত্র ১২ বছর বয়সের একজন ছেলের মৃত্যু হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *