Main Menu

চীনে প্রবাসী বাংলাদেশিদের বার্ষিক বনভোজন

নিউজ ডেস্ক:
চীনের সেনজেন শহরে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সংগঠন সেনজেন বাংলাদেশ কমিউনিটির উদ্যোগে বার্ষিক বনভোজন ও বিজয় দিবস উদযাপন করেছেন প্রবাসী বাংলাদেশিরা। একইসঙ্গে বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজন করা হয় মাসব্যাপী ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট-২০২৩।

গত শনি ও রোববার সাপ্তাহিক ছুটির দিনে বার্ষিক বনভোজন ও বিজয় দিবসের অনুষ্ঠান সেনজেন শহরের হুইঝু সী বিচে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল বাহারি খাবার, বড় ও ছোটদের খেলাধুলা, নাচ-গান, র‍্যাফেল ড্র, সুইমিং, পুরস্কার বিতরণী ও বিজয় দিবসের আলোচনা সভা।

ইয়াসির আরাফাত ও মো. নাজমুল হাছানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সংগঠনের সভাপতি ইরফানুর রব জিন্নাহ, সহ সভাপতি মো. ইমতিয়াজ হোসেন, সাধারণ সম্পাদক মো. জাবেদ জাহাঙ্গীর, প্রধান উপদেষ্টা মহসিন ইমাম চৌধুরী রুনু ও রফিক ইকবাল সায়েম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। বিজয়ের মাসে বীর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠানে বিজয় দিবস উপলক্ষ্যে ‘ভিক্টরি ডে ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট-২০২৩’ এর বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে প্রাইজমানি, সম্মাননা ক্রেস্ট ও মেডেল দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির কোষাধ্যক্ষ মোক্তার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. তারেকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মো. তারেক আব্দুল্লাহ সহ সেনজন শহরে বসবাসরত শতাধিক প্রবাসী বাংলাদেশি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *