Main Menu

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রবাসীর মৃত্যু

নিউজ ডেস্ক:
ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে ধাক্কা লেগে আল-আমিন (৩৮) নামের এক প্রবাসী নিহত হয়েছেন। বুধবার (৪ অক্টোবর) রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আল-আমিন ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের নাটাই গ্রামের পশ্চিমপাড়ার সুরুজ মিয়ার ছেলে। তিনি কাতার প্রবাসী ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, আল-আমিন কাতার থেকে দুই মাস আগে ছুটিতে দেশে আসেন। বুধবার বিকেলে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে নাটাই বটতলী বাজার এলাকার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কবরস্থানের দেয়ালে ধাক্কা লেগে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তার শারীরিক অবস্থা অবনতি দেখে ঢাকায় উন্নত চিকিৎসার জন্যে প্রেরণ করেন। রাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসাইন বলেন, বুধবার বিকেলে আল-আমিন বটতলী বাজার থেকে মোটরসাইকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরে দিকে আসছিলেন। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *