Main Menu

শ্রীমঙ্গলে লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক খুন

শ্রীমঙ্গল প্রতিনিধি :
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি রিসোর্ট থেকে অজ্ঞাত এক (৪৮ বছর) পর্যটকের লাশ উদ্বার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে উপজেলার ডলুছড়া এলাকার লেমন গার্ডেন রিসোর্টে একটি রূমে ওই পর্যটকের সঙ্গীরা তাকে হত্যা করে পালিয়ে যায় ।

শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ মরদেহ উদ্বার করা মর্গে প্রেরণ করেছে।
রিসোর্ট কর্তৃপক্ষ ও শ্রীমঙ্গল থানা সূত্রে জানা গেছে, গত ২৫ আগস্ট সকালে চাঁদপুর জেলার শাহারাস্তি থানার খাসের বাড়ি এলাকার পরিচয় দিয়ে নুরুল আমিন রাব্বি ও তার সাথে আরো তিনজন পর্যটক লেমন গার্ডেন রিসোর্টের বৃষ্টি বিলাসের রুম এর ৫ নং কক্ষটি ভাড়া নেয়। আজ রোববার তাদের চলে যাওয়ার কথা ছিল। কিন্তু তারা রিসিপসনে না আসায় রিসোর্টের স্টাফর সহিদুল ইসলাম দুপুরে তাদের চেক আউটের কথা বলতে রুমে যান। গিয়ে রুমটি তালাবদ্ধ অবস্থায় দেখে সন্দেহ হলে ডাকাডাকির একপর্যায়ে কোন সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে দরজা খুলে রুম থেকে এক ব্যক্তির মৃতদেহ দেখতে পায়। মৃতদেহের মাথায় আঘাতের চিহ্ন ছিল।
শ্রীমঙ্গল থানা পুলিশ বলছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জনৈক নুরুল আমিন রাব্বি তার সংগীয় অজ্ঞাত নামা ২ জনসহ গত ২৬ আগস্ট রাত আনুমানিক ১০ ঘটিকা হতে রবিবার সকাল ৬টার মধ্যে যে কোন সময় উক্ত অজ্ঞাতনামা ব্যক্তিকে লাঠিদিয়ে মাথায় একাধিক আঘাত করে খুন করে পালিয়ে যায়।
শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেছেন, তদন্ত চলছে, এখনই বিস্তারিত কিছু বলা সম্ভব না। তিনি বলেন, আমরা ধারণা করছি লোকটিকে হত্যা করে তার সাথের লোকজন পালিয়ে গেছে। আমরা লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করেছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *