Main Menu

ইতালির নাপলীতে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের নতুন কমিটি

বিদেশবার্তা২৪ ডেস্ক:
ইতালির নাপলীতে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। স্থানীয় সময় গতকাল বুধবার সন্ধ্যায় একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত মতবিনিময় সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহসভাপতি রুবেল আহমেদ। সাধারণ সম্পাদক মিনহাজ হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে অংশগ্রহণ করেন সংগঠনের‌ প্রধান উপদেষ্টা বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির সভাপতি অলি উদ্দিন শামীম, প্রধান‌ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা জয়নাল আহমেদ।

সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন বাংলা প্রেসক্লাব ইতালির সাধারণ সম্পাদক লাবণ্য চৌধুরী, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির সহ‌সভাপতি রফিকুল ইসলাম সজিব, কোষাধ্যক্ষ জাকির হোসেন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম রাসেল, সমাজসেবা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রিপন, সহসমাজসেবা সম্পাদক লায়েছ খান, সাংস্কৃতিক সম্পাদক আফজাল আহমেদ রায়হান, প্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রুহেল আহমেদ, সদস্য আমির, লিটন, সাইফ আহমেদ জামিল, মিলন আহমেদ, জিলাল আহমেদ প্রমুখ।

নেতারা প্রবাসীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাওয়া এই সংগঠনের প্রশংসা করেন। এ সময় তারা এই সংগঠনকে বিশ্বে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে ও জালালাবাদবাসীদের একই ছায়াতলে নিয়ে আসতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। ‌

এ সময় উপস্থিত নেতাদের সম্মতিতে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ নাপলি ইতালি কমিটি গঠন করা হয়। নবগঠিত এই কমিটিতে সভাপতি হিসেবে মো. দেলোয়ার হোসেন, সিনিয়র সহ‌সভাপতি প্রাণ কৃষ্ণ বণিক,‌ সহসভাপতি‌ বাহার উদ্দিন, মো. শাহাদাত, কাদির আলী‌, মো. বাবলু হোসেন, সাধারণ সম্পাদক মো. ফরিজ উদ্দিন,‌ যুগ্ম সাধারণ সম্পাদক‌ নোমান উদ্দিন, সহসাধারণ সম্পাদক মিলু মিয়া, কফিল উদ্দিন, মো. দেলোয়ার হোসেন, ফয়েজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক‌ সাইদুল ইসলাম লিটন তালুকদার, সহসাংগঠনিক সম্পাদক দোলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মো. জয়নুল ইসলাম, প্রচার সম্পাদক মো. আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক কাইয়ুম আহমেদ, ক্রীড়া সম্পাদক এম ডি আজাদ আহমেদ, প্রবাসী কল্যাণ সম্পাদক‌ আসরাফুল ইসলাম,‌ আইন ও ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক ছালেহ আহমদ, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক লিমন আহমেদ, সমাজসেবা সম্পাদক ইমরান হোসেন দিপু, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক জহির আহমেদ, ‌সম্মানিত ১ নম্বর সদস্য জুনেদ আহমদ হিমেল, সদস্য জুনেদ হাসান,‌ আখমল, জামাল আহমেদ, আব্দুস সামাদ রুনু, আনোয়ার হোসেনের নাম ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা জয়নাল আহমেদ।

সভা শেষে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির পক্ষ থেকে নেতাদের শুভকামনা জানিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *