Main Menu

এমসি কলেজে বহিরাগতদের হামলায় আহত এক শিক্ষার্থী

নিউজ ডেস্ক:
এমসি কলেজে বহিরাগতদের হামলায় আহত হয়েছেন শামসুল হুদা ইমরান নামে এক শিক্ষার্থী। তিনি ইতিহাস বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।
বর্তমানে ইমরান ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন।
বৃহস্পতিবার (২২ জুন) রাত সাড়ে ১১টার দিকে এমসি কলেজ ছাত্র হোস্টেলের ৫ম ব্লকের সামনে এ ঘটনা ঘটে।

আহত ইমরান জানান, বৃহস্পতিবার রাতে পঞ্চম ব্লকের পাশে চিৎকার শুনে দেখি চতুর্থ ব্লকের এক শিক্ষার্থীর সঙ্গে কথা কাটাকাটি হচ্ছে বহিরাগত কিছু যুবকের। এসময় ওই শিক্ষার্থী আমাকে জানায়, সাইকেলে নিয়ে হোস্টেলে ফেরার সময় বহিরাগতরা তাকে সাইকেল থেকে নামিয়ে কোনো কারণ ছাড়াই মারতে শুরু করে।
এঘটনার প্রতিবাদ করেলে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মাহিন তালুকদার ও ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন রাহীসহ ১০-১২ জন আমার উপর হামলা চালায়। এতে আমার বাম চোখের ওপরে ফেটে যায়। পরে সহপাঠীরা আমাকে উদ্ধার করে ওসমানীতে নিয়ে চিকিৎসা নিয়ে যায়। আমার বাম চোখের ওপরে ৫টি সেলাই লেগেছে। এ ঘটনায় মামলার প্রস্ততি নিচ্ছি।

এ ব্যাপার মাহিন তালুকারে সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার উপর আনীত সকল অভিযোগ মিথ্যা। ছোট ভাই দুইটার সাথে ঝামেলা হয়েছিল ইমরান ও অন্য একজনের। পরে আমি সিনিয়র হিসেবে তিনবার চেষ্টা করেও সমাধান করতে পারিনি। পরে দুইজনে দুটি থাপ্পড় দিয়েছি। এতে ইমরানের নাকে একটু রক্ত আসে।
সিলেটের মুরারীচাঁদ (এমসি) কলেজের অধ্যক্ষ অধ্যাপক আবুল আনাম মো. রিয়াজ জানান, বিষয়টা শুনেছি কয়েকজন ছাত্র কথা কাটাকাটি নিয়ে একটা ঝামেলা হইছে। কে বা কারা তারা বহিরাগত কি না তা এখনো জানা যায় নি। আমরা বিষয়টা দেখছি। এখন কলেজ বন্ধ খুললে পরে আমরা বিষয়টা দেখবো।

শাহপরান থানার ওসি আবুল খায়ের জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ আসলে ব্যবস্থা নেওয়া হবে। তথ্যসূত্র:সিলেটভিউ






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *