Main Menu

হবিগঞ্জে ট্রাক-পিকআপ ভ্যানে সংঘর্ষে তিনজন নিহত

নিউজ ডেস্ক:
হবিগঞ্জের বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক ও পিকআপ ভ্যান সংঘর্ষে ৩ নারী নিহত হয়েছেন। নিহতরা সিলেটে মাজার জিয়ারত করতে যাচ্ছিলেন।এতে পিকআপ ভ্যানের তিন নারী যাত্রী নিহত এবং শিশুসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে বাহুবল উপজেলার মৌচাক এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মঞ্জিলা বেগম (৪৫), তানজিলা বেগম (৩৫) ও শাহিনূর বেগম (৪৫)। তারা সবাই কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম বলেন, পিকআপ ভ্যানটি ১৯ জন যাত্রী নিয়ে কিশোরগঞ্জ থেকে সিলেটে হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারতের উদ্দেশ্যে যাচ্ছিল। মৌচাক এলাকায় ঢাকামুখী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের তিন নারী যাত্রীর মৃত্যু হয়। এছাড়া শিশুসহ অন্তত ১০ জন আহত হন। তাদের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

হতাহতরা সবাই মাজার জিয়ারতের উদ্দেশ্যে যাচ্ছিলেন এবং তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় শনাক্ত করা যায়নি উল্লেখ করে ওসি আরও বলেন, দুর্ঘটনা কবলিত গাড়িগুলোকে মহাসড়ক থেকে অপসারণ করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *