Main Menu

সৌদিতে স্ট্রোক করে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

বিদেশবার্তা২৪ ডেস্ক:
সৌদি আরবের জেদ্দায় নিজ বাসায় স্ট্রোক করে শাহাদাত হোসেন (৪৩) নামের এক প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

স্থানীয় সময় শনিবার বিকাল ৫টার দিকে নিজ বাসায় মারা যান শাহাদাত হোসেন। তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের খাঁন মোহাম্মদের বাড়ির মোবারক আলীর ছেলে। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

শাহাদাতের পরিবার সূত্রে জানা যায়, জীবিকার সন্ধানে দুই বছর আগে সৌদি আরবে যান শাহাদাত। পরে একটি কোম্পানিতে কাজ নেন তিনি। প্রতিদিনের মতো শনিবার বিকালে তার সহকর্মীরা কাজে যাওয়ার জন্য শাহাদাতকে ডাকাডাকি করেন। তখন তিনি নিজের কক্ষে ঘুমিয়ে ছিলেন। ডাকাডাকির এক পর্যায়ে তার কোনো সাড়াশব্দ না পেয়ে সহকর্মীরা কাছে গিয়ে দেখেন শাহাদাত অচেতন হয়ে পড়ে আছেন। দ্রুত তারা তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাহাদাতকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক জানিয়েছেন ঘুমের মধ্যে শাহাদাত স্ট্রোক করেছিলেন, যার কারণে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মো. এনায়েত উল্যাহ্ বলেন, খুব ভালো মনের একজন মানুষ ছিলেন শাহাদাত। সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে তিনি বিদেশে গিয়েছিলেন। গত সন্ধ্যায় তার মৃত্যুর খবর পেয়ে আমরা তার বাড়িতে যাই। শাহাদাতের মৃত্যুর সংবাদে পরিবার ও এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম।​






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *