Main Menu

বিশ্বনাথে ওয়ান পাউন্ড হসপিটালের কার্যক্রম পরিদর্শন করেন কোরিয়ান ডা: চ্যু

নিউজ ডেস্ক:
বিশ্বনাথে ওয়ান পাউন্ড হসপিটালের কার্যক্রম পরিদর্শন করেন ঢাকাস্থ কোরিয়ান স্কিন এন্ড হেলথ কেয়ারের প্রতিনিধিদল। প্রতিনিধিদলের নেতৃত্ব দেন সিনিয়র কনসালট্যান্ট ডা: চ্যু। ১৮ মে বৃহস্পতিবার বিশ্বনাথে হসপিটালের অফিস এবং নিজস্ব ভুমিতে সম্পন্ন হওয়া পাইলিং কাজ পরিদর্শন করেন তিনি। এসময় হসপিটালের অফিসে তাৎক্ষণিক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন ও সিইও এলার্জি বিশেষজ্ঞ ডা: মো. শানুর আলী মামুনের সভাপতিত্বে এবং বিশ্বনাথ চিফ কো অর্ডিনেটর সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ঢাকাস্থ কোরিয়ান স্কিন এন্ড হেলথ কেয়ারের সিনিয়র কনসালট্যান্ট ডা: চ্যু, ম্যানেজিং ডিরেক্টর ময়নুল ইসলাম, ডিজিএম অপারেশন এস আলম পারভেজ, হসপিটালের মেডিকেল কো-অর্ডিনেটর ডা: শেখ সাবিহা নাসরিন ইভা, ডা: এম এ কুদ্দুস চৌধুরী, রামসুন্দর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নজমুল ইসলাম, শেখ মোঃ সালামত আলী, এডভোকেট সাগর।
শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন শেখ সানজিদা শারমিন সিবা, শেখ সামিহা নূর মায়িশা, জেসমিন বেগম, ফাহিমা বেগম, রুবি মালাকার।

প্রতিনিধিদল তাদের বক্তব্যে ওয়ান পাউন্ড হসপিটালের বিভিন্ন ফ্রি মেডিকেল ক্যাম্পে ও চিকিৎসাসেবা প্রদানে সহযোগিতা এবং মেডিকেল টিমের সাথে যৌথভাবে কাজ করার আগ্রহ ব্যক্ত করে বলেন, বিশ্বনাথ তথা সিলেটবাসীর স্বপ্নের হসপিটালের নিজস্ব ভুমিতে উপস্থিত হয়ে এর কার্যক্রম পরিদর্শন করে আমরা অভিভুত। হসপিটালের মুল ভবনের কার্যক্রম শুরু করতে প্রবাসীসহ সকল মহলের এগিয়ে আসার উদাত্ত আহবান জানান তারা।
সভাপতির বক্তব্যে ডা: মো. শানুর আলী ঢাকাস্থ কোরিয়ান স্কিন এন্ড হেলথ কেয়ারের প্রতিনিধিদলকে হসপিটালের কার্যক্রম পরিদর্শনে আসায় এবং সব ধরনের সহযোগিতার প্রতিশ্রুতি দেয়ায় অভিনন্দন জানিয়ে বলেন, আপনাদের এ প্রতিশ্রুতি আমাদের সামনের দিকে এগিয়ে যেতে আরও প্রেরণা যোগাবে।
তিনি আরও বলেন, প্রবাসীরা আমাদের গর্বের ধন। তারা এলাকার আর্থ সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারা এলাকার গরিব জনসাধারনের জন্য বিনামুল্যে চিকিৎসাসেবা দেবার লক্ষ্যে ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল নির্মাণের যে কার্যক্রম শুরু করেছেন এটা নি:সন্দেহে মহৎ এবং উত্তম কাজ। বিশ্বনাথে এ হসপিটাল নির্মিত হলে এলাকার অসুস্থ গরিব মানুষসহ সকলেই চিকিৎসাসেবা পাবেন। এ মহৎ কাজে যারা সহযোগিতা করে যাচ্ছেন আমরা তাদের অভিনন্দন জানাই।
তিনি বলেন, হসপিটাল নির্মাণে কাজ করে যাবার পাশাপাশি করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যেও সহযোগিতা করা হয়েছে, গৃহ নির্মাণ কার্যক্রমসহ ধারাবাহিকভাবে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। আর তাতে সহযোগিতা করে যাচ্ছেন যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরতো সমাজসেবী বিত্তবান হৃদয়বানরা। তিনি বিশ্বনাথে হসপিটাল প্রতিষ্ঠাসহ সকল ভালো কাজে প্রবাসী বিত্তবানসহ সকল মহলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সরকারী সকল নীতিমালা মেনে পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে টেন্ডারের মাধ্যমে কন্ট্রাক্টর নিয়োগ দেয়ার কাজ চলমান, তাই আর বসে থাকার সুযোগ আমাদের নেই। হসপিটাল প্রতিষ্ঠায় আমাদের সকলকেই ঝাপিয়ে পড়তে হবে। বাড়াতে হবে সহযোগিতার হাত।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *