Main Menu

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

নিউজ ডেস্ক:
সুনামগঞ্জে গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধও হয়েছেন কয়েকজন।

সংঘর্ষের ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।
বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের উপ্তিরপাড় গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

উপ্তিরপাড় গ্রামের আলী আহমদ ও সাইফুল ইসলামের লোকজনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এ মারামারির ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শান্তিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী।

তিনি বলেন, উপ্তিরপাড় গ্রামে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ। ইতোমধ্যে ৬ জনকে আটক করা হয়েছে। আহত কয়েকজনকে সুনামগঞ্জ ও সিলেটে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ফের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে সেই গ্রামে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অনুপম রায় বলেন, ওই সংঘর্ষের ঘটনায় কয়েকজন আহতকে সুনামগঞ্জ সদর হাসপাতালে আনা হয়েছে। তাদের শরীরে গুলিবিদ্ধের চিহ্ন রয়েছে। আঘাত গুরুতর হওয়ায় তাদের সিলেটে পাঠানো হয়েছে।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, বৃহস্পতিবার সকালে উপ্তিরপাড় গ্রামের আলী আহমদ ও সাইফুল ইসলামের লোকজন বন্দুক ও দেশীয় অস্ত্র নিয়ে মারামারি শুরু করে। এ সময় আলী পাশা, নুর আলমসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *