Main Menu

সিলেটে “শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা” পুরস্কার বিতরণী সম্পন্ন

নিউজ ডেস্ক:
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে এবং সিলেট সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া অফিস সিলেটের সহযোগিতায় সিলেট সিটি কর্পোরেশন পর্যায়ে “শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা” ২০২৩ এর ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন।

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে এবং সিলেট সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া অফিস সিলেটের সহযোগিতায় সিলেট সিটি কর্পোরেশন পর্যায়ে “শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা- ২০২৩” এর ভলিবল
প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১২ ফেব্রুয়ারি ২০২৩ সিলেট জেলার রাজা জিসি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত ভলিবল প্রতিযোগিতার বালক বিভাগের ফাইনালে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ (২৫-১০,২৫-১৯)পয়েন্টে ২-০ সেটে শাহ্ জালাল আল-আমীন জামিয়া উচ্চ বিদ্যালয় সিলেটকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বালিকাদের বিভাগের ফাইনালে আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজ (২৫-৩, ২৫-৪)পয়েন্টে ২-০ সেটে অগ্রগামী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সিলেটকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।রানার্স আপ ও চ্যাম্পিয়নদের মাঝে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে এবং সিলেট সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া অফিস সিলেটের সহযোগিতায় জার্সি, ট্রফি,ক্রেস্ট ও অন্যান্য পুরস্কার প্রদান করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বালক বিভাগের বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ মারজুক আহমদ এবং বালিকাদের বিভাগের টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের ইমা আক্তার । ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর ও রাজা জিসি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সন্মানীত সভাপতি মো: আজাদুর রহমান আজাদ এর সভাপতিত্বে ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হক (যুগ্ম সচিব) । বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের স্কাউটের সাধারণ সম্পাদক মো: ওয়াহিদুল হক ও রাজা জিসি উচ্চ বিদ্যালয় প্রাধান শিক্ষক মোহাম্মদ আবদুল মুমিত এবং জেলা ক্রীড়া অফিসার মোঃ নূর হোসেন। এছাড়াও সিলেট জেলার ইউনিসেফ এর প্রতিনিধি শফিকুল ইসলাম সি.পি.সি.এম ও পলাশী মজুমদার সি.পি.সি.এম সহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, একাডেমি/ক্লাবের কোচ,সংগঠক ও ক্রীড়ানুরাগী অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে পলাশী মজুমদার সি.পি.সি.এম ইউনিসেফ এর সচেতনতা মূলক ম্যাসেজ পারিবারিক সহিংসতা ও হেল্প লাইন ১০৯৮ বিষয়ক তথ্য প্রদান করেন ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *