Main Menu

সাদাকা মহান আল্লাহর গোস্কাকে ঠাণ্ডা করে দেয়: আসজাদ মাদানি

বিদেশবার্তা২৪ ডেস্ক:
সাদাকা মহান আল্লাহর গোস্বাকে ঠাণ্ডা করে দেয়। সাদাকা শেষ বিচারের দিনে মুমিন বান্দাকে সকল পেরেশানি থেকে বাঁচিয়ে রাখবে। নিজের সম্পদ থেকে অল্প পরিমাণ সাদাকা করা প্রত্যেক মুমিনের খুবই জরুরি।

গতকাল সোমবার এভারগ্রিন ক্লাব সংলগ্ন মাঠে ঝেরঝেরিপাড়া জামেয়া হোসাইনিয়া দারুল হাদিস মাদ্রাসার বার্ষিক ইসলামি সম্মেলন ও দস্তারবন্দী অনুষ্ঠানে প্রধান অতিথির বয়ানে এসব নসিহত করেন শায়খুল ইসলাম আল্লামা সায়্যিদ হোসাইন আহমদ মাদানীর সুযোগ্য সাহেবজাদা, আওলাদে রাসুল (সা.), আল্লামা হাফিজ সায়্যিদ আসজাদ মাদানী দা.বা.।

বিশেষ অতিথি হিসেবে সম্মেলনে গুরুত্বপূর্ণ নসিহত পেশ করেন ওলি ইবনে ওলি আল্লামা মুফতি রাশীদুর রাহমান ফারুক সাহেব, পীর সাহেব, বরুনা।

দুপুর থেকে শুরু হওয়া মাহফিলে বিষয়ভিত্তিক আলোচনা করেন দরগাহ মাদ্রাসার মুহতামিম শায়খুল হাদীস হযরত মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী, কানাইঘাট দারুল উলুম মাদ্রাসার শায়খুল হাদীস হযরত মাওলানা আলীম উদ্দিন, কৌড়িয়া মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা হাফিজ মুহসিন আহমদ, ভারত থেকে আগত হযরত মাওলানা মুফতী শিহাবুদ্দিন, ধনকান্দি মাদ্রাসার মুহতামিম ও কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাওলানা মুশতাক আহমদ খান, ঝেরঝেরীপাড়া মাদ্রাসার শায়খুল হাদীস হযরত মাওলানা মুফতী মোশাহিদ কাসেমী, হযরত মাওলানা তাফহীমুল হক হবিগঞ্জী এবং ঝেরঝেরিপাড়া জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা মাকসুদুর রহমান।

ঝেরঝেরিপাড়া টাইটেল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মাহমুদ সোয়াইব এর সার্বিক তত্ত্বাবধানে মাহফিলে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন এর মেয়র আরিফুল হক চৌধুরী এবং ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *