Main Menu

মালদ্বীপে সিআইপি সোহেল রানাকে সংবর্ধনা

বিদেশবার্তা২৪ ডেস্ক:

বিদেশে বাংলাদেশি পণ্যের আমদানিকারক ক্যাটাগরিতে টানা তিনবার সিআইপি মনোনিত হওয়ায় প্রবাসী ব্যবসায়ী গ্লোবাল রিচ মালদ্বীপের চেয়ারম্যান সোহেল রানাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মালদ্বীপ প্রবাসীদের উদ্যোগে গত ২রা ফেব্রুয়ারি পাচঁ তারকা বিশিষ্ট হোটেল জেন এর অডিটরিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবাসী সোশ্যাল ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জাকির হোসেনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইকমিশনের কাউন্সেলর (শ্রম) মো: সোহেল পারভেজ, দূতালয়ের তৃতীয় সচিব চন্দন কুমার শাহা, চক্ষু বিশেষজ্ঞ ডঃ মোক্তার আলী লস্কর ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব দুলাল মাদবর, ভিউ কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান ও রাজনীতিবিদ মো. দুলাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মো: খলিলুর রহমান, ফোর এল ইন্টারন্যাশনাল এর ব্যবস্থাপনা পরিচালক মো. হাদিউল ইসলাম, ঢাকা ট্রেডার্সের ব্যবস্থাপনা পরিচালক মো. বাবুল হোসেন, প্রবাসী ব্যবসায়ী মজিবুর রহমান, মো. মনির হোসেন, মো. জহিরুল ইসলাম, মো: নাসির উদ্দিন।

বর্তমান সরকার প্রবাসীদের জন্য বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধার পর্যালোচনা করে হাই কমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ বলেন, বাংলাদেশিদের ব্যবসার জন্য অপার সম্ভাবনাময় দেশ মালদ্বীপ। পর্যটনের এই দেশটিতে নিত্য প্রয়োজনীয় সকল কিছুই বাইরের দেশ থেকে আমদানি করা হয়। আপনারা যারা প্রবাসী ব্যবসায়ী আছেন, সকলে এই সুযোগটাকে কাজে লাগিয়ে বাংলাদেশ থেকে আরও বিভিন্ন পণ্য এনে এ দেশে বিক্রয় করে দেশের সুনাম বৃদ্ধি করবেন। আশা করি আগামীতেই মালদ্বীপ থেকে একাধিক সিআইপি নির্বাচিত হবেন। আপনারা সকলে মোঃ সোহেল রানাকে অনুসরণ করবেন।

সংবর্ধনা অনুষ্ঠানে, মালদ্বীপের প্রবাসী ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে সিআইপি সোহেল রানাকে সম্মাননা সনদ প্রদান করেন। পরিশেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *