Main Menu

সিলামে সড়ক দুর্ঘটনা নিহতের সংখ্যা বেড়ে ৩

নিউজ ডেস্ক:
দক্ষিণ সুরমা উপজেলার সিলামে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষের ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রেজোয়ান (৩০) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিক ভাবে তার বিস্তারিত পরিচয় হানা সম্ভব হয়নি। এনিয়ে নিহতের সংখ্যা তিন জনে দাঁড়ালো। নিহত অপর দু’জন হলেন- বালাগঞ্জ উপজেলার চরআলা গ্রামের হুরমত উল্লাহর ছেলে অটোরিকশা চালক বাবুল মিয়া (৫৫) ও একই উপজেলার গহরপুর এলাকার আমজাদ আলীর ছেলে মো. আনহার (৩৮)। আহতরা হলেন, অটোরিকশার যাত্রী রেজাউল, সোনা মিয়া, রোজিনা ও আল আমীন।

মোগলাবাজার থানার ওসি রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, দক্ষিণ সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে একটি অটোরিকশা সিলেট থেকে গহরপুর যাওয়ার পথে বিপরীতমুখী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ এক যাত্রী নিহত হন। পরে রাত ৮টার দিকে রেজোয়ান নামের আরেকজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে শুক্রবার সন্ধ্যা পৌনে ৫টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার সুলতানপুর-গহরপুর সড়কের সিলাম ইউনিয়নের বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক বাবুল মিয়ার ছেলে সুজন মিয়া বলেন, তার বাবা দীর্ঘদিন ধরে সিএনজি অটোরিকশা চালাতেন।

জানা যায়, বিকেলে যাত্রী নিয়ে বটতলা এলাকায় আসা মাত্র বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার বাবা ও এক যাত্রী নিহত হন। এসময় অটোরিকশায় থাকা নারী ও শিশুসহ আরও ৪ জন আহত হন। এর মধ্যে রেজোয়ান চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *