Main Menu

অসহায়দের ঘর দিচ্ছে ‘নাজির বাজার ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’

নিউজ ডেস্ক:
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের দুটি গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত দুটি ঘর পুনঃনির্মাণ করে দিচ্ছে সমাজসেবামূলক সংস্থা ‘নাজির বাজার ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’। লালাবাজাররের ঝাজর ও জাফরাবাদ গ্রামে পাকা এ দুটি ঘর দিচ্ছে সংস্থাটি।

ঝাজরের বশির মিয়া ও জাফরাবাদের লেবু মিয়াকে ঘর দুটি নির্মাণ করে দেওয়া হচ্ছে। এ উপলক্ষে সম্প্রতি বশির মিয়া ও লেবু মিয়ার বাড়িতে পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘নাজির বাজার ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সভাপতি যুক্তরাজ্য প্রবাসী তহুর আলীর সভাপতিত্বে এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের উপদেষ্টা ব্যারিস্টার মনির হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের সহসভাপতি আব্দুল কাদির।

লালাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবালের পরিচালনায় আনুষ্ঠানের আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ট্রাস্টের ট্রেজারার ইলিয়াস আলী, বিশিষ্ট রাজনীতিবীদ অ্যাডভোকেট মুহিত হোসেন, বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের সেক্রেটারি মফিজ খান, লালাবাজার ইউপি’র সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী, দয়ামীর ইউপি’র সাবেক চেয়ারম্যান আব্দুল হাই মোশাহিদ, ট্রাস্টি নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা হীরন খান, ইউপি সদস্য মনির আহমদ, তরুণ সমাজসেবক সেবুল আহমদ প্রমুখ।

ঘর দুটি ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মুনাজাত করেন হাফিজ আব্দুল গফুর।

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকে ‘নাজির বাজার ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’ মা ও মাটির টানে সমাজসেবামূলক নানা কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছে। গরিব মেধাবী শিক্ষার্থীদের সহায়তা, শিক্ষাপ্রতিষ্ঠানসমূহে অনুদান, অসহায় মানুষের গৃহনির্মাণ করে দেওয়াসহ নানা জনকল্যাণমূলক কাজ অব্যাহত রেখেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *